Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্টেজে ‘বেসুরো’ গান গেয়ে সমালোচনার মুখে ফারিণ

যেই গান গেয়ে প্রশংসিত হয়েছেন, সেই গানটি মঞ্চে বেসুরো গাওয়ার কারণে পড়লেন সমালোচনার মুখে

আপডেট : ১০ জুন ২০২৪, ০৩:৩১ পিএম

গত ঈদ-উল-ফিতরে দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান “ইত্যাদি”তে প্রচারিত হয়েছিল তাহসানের সঙ্গে ফারিণের গাওয়া “রঙে রঙে রঙিন হব” গানটি। এর মাধ্যমে সংগীতশিল্পী হিসেবে অভিষেক হয় ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর। 

গানটি প্রচারের পর বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ প্রশংসিত হন ফারিণ। কেউ ভাবতেও পারেনি একজন অভিনয়শিল্পী এত ভালো গান গাইতে পারেন। তবে লন্ডনে ঘটল ভিন্ন এক ঘটনা। গানটি মঞ্চে বেসুরো গাওয়ার কারণে পড়লেন সমালোচনার মুখে।

সামাজিক যোগাযোগমাধ্যমে গানটি পোস্ট করে নিজের মন্তব্য লিখছেন অনেকেই। আফসানা হক নামের একজন লিখেছেন, “হাতে মাইক্রোফোন নিলে শিল্পী হয় না, শিল্পী হতে হলে সাধনা করা দরকার।”

ফারিণের পক্ষ নিয়ে মনজুর বিন সুলতান নামের একজন লিখেছেন, “ফারিণ জাত অভিনয়শিল্পী। শখের বশে একটা গান করেছেন, এটা নিয়ে এতটা সমালোচনা করার কিছু নেই।” অন্য একজন লিখেছেন, “লন্ডনে তিনি ভালোই গেয়েছেন, কিন্তু সমস্যা ছিল মিউজিকে। লাইভে গান গাওয়ার আগে মিউজিক, স্কেল সব ঠিক করে মহড়া করে তারপর গাইতে হয়।”

তবে এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি ফারিণ। তিনি নিজের মতো করে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন। এর মধ্যে লন্ডনে অনুষ্ঠিত “রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব” শেষে জানা গেল, তার অভিনীত “ফাতিমা” ছবিটি উৎসবে সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে।

ছোটবেলা থেকে গায়িকা হবেন, এমন স্বপ্নের কথা প্রায় চার-পাঁচ বছর আগে একটি নাটকের শুটিংয়ে তাহসানকে বলেছিলেন ফারিণ। এরপর খালি গলায় ফারিণের কিছু গান শোনার সুযোগ হয় তাহসানের। তখন থেকেই তাহসানের ইচ্ছা ছিল, সময়-সুযোগ হলে ফারিণের সঙ্গে একটি গান করবেন।

About

Popular Links