Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

বন্ধ ফ্ল্যাট থেকে দুর্গন্ধ, দরজা ভেঙে উদ্ধার বলিউড অভিনেত্রীর মরদেহ

সবশেষ তাকে দেখা গেছে নেটফ্লিক্স সিরিজ ‘দ্য ট্রায়াল’এ; সহশিল্পী ছিলেন কাজল ও যীশু সেনগুপ্ত 

আপডেট : ১১ জুন ২০২৪, ০৮:৫৫ পিএম

মুম্বাইয়ের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে বলিউড অভিনেত্রী নূর মালবিকা দাসের পচাগলা মরদেহ। পুলিশের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন। হতাশা থেকেই এমন আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে দাবি করছে ‘‘দ্য ট্রায়াল’’ খ্যাত এই অভিনেত্রী পরিবার। সোমবার (১১ জুন) তার মরদেহ উদ্ধার করা হয় বলে খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। 

পরিবারের বরাতে টাইমস অব ইন্ডিয়া বলছে, বাংলাদেশ সীমান্তবর্তী ভারতের আসাম রাজ্যের করিমগঞ্জ থেকে অভিনেত্রী হওয়ার আশায় মুম্বাই পাড়ি দিয়েছিলেন মালবিকা দাস। কিন্তু একপর্যায়ে ক্যারিয়ারের অর্জন নিয়ে হতাশা ঘিরে ধরে অভিনেত্রীকে। 

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটা জানিয়ে প্রয়াত অভিনেত্রীর খালা আরতি দাস বলেন, ‘‘অভিনেত্রী হওয়ার অনেক আশা নিয়ে মুম্বাই পাড়ি দিয়েছিল মালবিকা। লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করছিল সে। আমরা বুঝতে পারি, মালবিকা তার অর্জনে অসন্তুষ্ট ছিল, যা তাকে এই চরম পদক্ষেপ নিতে বাধ্য করেছে।’’

এরইমধ্যে বাসা থেকে মালবিকার মোবাইল ফোন ও ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। তাদের ভাষ্যমতে, মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। এর ফলেই আত্মহত্যা।

প্রসঙ্গত, মালবিকার চাবরিজীবন শুরু হয়েছিল বিমানবালা হিসেবে। যুক্ত ছিলেন মডেলিংয়ে। বেশকিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন। অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব সিরিজে। সবশেষ তাকে দেখা গেছে নেটফ্লিক্স সিরিজ ‘‘দ্য ট্রায়াল’’-এ। এতে অভিনেত্রীর সহশিল্পী ছিলেন কাজল ও যীশু সেনগুপ্ত প্রমুখ।

About

Popular Links