Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

রণবীর-দীপিকার বিয়ে, ক্ষুদে বার্তা দিয়ে!

মুঠোফোনের বার্তাতেই বিয়ের খবরটা বন্ধুদের জানিয়ে দিলেন বলিউডে আলো ছড়ানো জুটি রণবীর সিং ও দীপিকা পাদুকোন। যাতে লেখা হয়েছে ‘এবছরেই বিয়ে’।

আপডেট : ০২ জুলাই ২০১৮, ১০:১৩ পিএম

নিজেদের বিয়ের জন্য প্রস্তুতি নিয়ে রাখবার জন্যই বোধ হয় আগাম এ বার্তা জানিয়েছেন এই বলিউড জুটি। দিন-তারিখ নির্ধারিত করে বলা না হলেও চলতি বছরেই মালা-বদল সম্পন্ন করবেন তারা। 

বিয়েটা কবে আর কোথায় হচ্ছে, তা নিয়ে এখনই কিছু জানাননি দু’জনের কেউই। তবে তাদের কাছের বন্ধুদের দেয়া তথ্যে জানা গেছে রণবীরের নতুন ফ্ল্যাটে ইন্টেরিয়র আর সাজসজ্জার কাজ শুরু হয় গেছে ইতোমধ্যেই। 

বান্দ্রার এই অ্যাপার্টমেন্টে আগে থেকেই পরিবারকে নিয়ে থাকেন এই জুনিয়র রোমান্স কিং। এবার এই অ্যাপার্টমেন্টের ৪র্থ তলায় নতুন ফ্ল্যাট কিনে সাজাচ্ছেন দীপিকার মনের মতো করে। জানা গেছে দীপিকাও নাকি নিজে দাঁড়িয়ে কাজ করিয়েছেন তাদের শোবার ঘরের।

বিয়ের পিঁড়িতে বসার আগে ‘ব্যাচেলর ট্রিপে’ যাবার কথা আছে এই ‘বাজিরাও’য়ের। ‘সিমবা’ ছবির শ্যুটিং শেষে এ মাসের ২৭ বা ২৮ তারিখেই সে ট্রিপে ঘনিষ্ট বন্ধুদের নিয়ে যাচ্ছেন তিনি। 

বলিউড পাড়ায় কানাখুসা চলছে নভেম্বর মাসের ১২-১৬ তারিখের মধ্যেই আসতে পারে রণবীর সিং আর দীপিকা পাদুকোনের সেই মাহেন্দ্রক্ষণ। ইতালিতে বিয়ে সেরে মুম্বাইয়ে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের কথাও চলছে বি-টাউনে।


About

Popular Links