Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বুবলী আইসক্রিম!

বুবলী বলেন, আইসক্রিমের প্যাকেটে আমার নাম আর ছবি দেখে ছোটবেলার কথা বেশি মনে পড়ছে

আপডেট : ১৮ মার্চ ২০১৯, ০৬:৪০ পিএম

বছর তিনেক আগে সংবাদ উপস্থাপনার কাজ ছেড়ে দিয়ে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে অভিনয় করে দ্রুতই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি। তার প্রথম ছবি ‘বসগিরি’। এখন পর্যন্ত তার অভিনীত সবগুলো সিনেমারই নায়ক শাকিব খান। এই জুটির সাফল্যও রীতিমতো ঈর্ষণীয়। তবে শবনম বুবলীর এই জনপ্রিয়তাকে পুঁজি করেছে সিলেটের একটি আইসক্রিম প্রস্তুতকারক প্রতিষ্ঠান। তারা বুবলীর নামে আইসক্রিম ছেড়েছে বাজারে। বিষয়টি বুবলীর চোখে পড়েছে। আর তাতে তিনি আনন্দিতও। প্রতিষ্ঠানটিকে আইসক্রিমের গুণগত মানের ব্যাপারে আন্তরিক হওয়ার আহ্বান জানিয়েছেন এই অভিনেত্রী।

ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের তারকাদের স্টাইল অনুকরণ কিংবা বিভিন্ন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান তারকাদের নাম ব্যবহার করে পণ্য বাজারজাতকরণের বিষয়টি স্বাভাবিক। তবে নিজের নামে আইসক্রিমের বিষয়টি বুবলী প্রথমে জানতেন না।

এ বিষয়ে বুবলী বলেন, কিছুদিন আগে ভক্তদের মাধ্যমে বিষয়টি জেনেছিলাম। প্রথমে ততটা গুরুত্ব দিইনি। ভেবেছিলাম, কেউ হয়তো মজা করে এমনটা করেছে। পরে তারা ছবি তুলে পাঠালে সত্যি সত্যি আবেগপ্রবণ হয়ে যাই। খবরটা পেয়ে আমি অনেক খুশি। কারণ, আজকাল তো এমনটা খুব বেশি দেখা যায় না। ছোটবেলায় স্কুলে টিফিনের ফাঁকে আইসক্রিম খেতাম। এখন সেই আইসক্রিমের প্যাকেটে আমার নাম আর ছবি দেখে ছোটবেলার কথা বেশি মনে পড়ছে।

নিজের ফেসবুক পেজে বুবলী লিখেছেন, ‘‘আমার কিছু ভক্তের ভালোবাসায় সত্যি অভিভূত ও আবেগাপ্লুত। বাংলাদেশের বাইরে প্রবাসী ভাইবোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোয়া আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ণ। আজ আবার নতুন করে সিলেটবাসীর কাছ থেকে ভালোবাসা পেয়ে কৃতজ্ঞ। আমার নাম আর ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে। এত অল্প সময়ে আপনারা আমাকে এত আপন করে নিয়েছেন, যা আমাকে আগামীর পথচলায় আরও বেশি শক্তি জোগাবে। অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি।’’

বুবলীর প্রথম সিনেমা ‘বসগিরি’। এরপর ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, -এর মতো সিনেমায় কাজ করেছেন। বিজ্ঞাপনচিত্রেও অভিনয় করেছেন তিনি।

বর্তমানে তিনি ‘একটু প্রেম দরকার’ আর ‘পাসওয়ার্ড’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। এই দুটি সিনেমায়ও তার বিপরীতে রয়েছেন শাকিব খান।

About

Popular Links