Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফিল্মফেয়ারের আসর কাঁপালেন রণবীর-আলিয়া জুটি

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বলিউডের ৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ২০১৯

আপডেট : ২৪ মার্চ ২০১৯, ০৫:৩৯ পিএম

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বলিউডের ৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ২০১৯। শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় মুম্বাইর বিকেসির জিও গার্ডেনে নাচ ও গানে আসর মাতিয়ে রেখেছিলেন বলিউডের তারকা শিল্পীরা। 

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের ৬৪তম আসরে সঞ্জয় দত্তের চরিত্রে ‘সাঞ্জু’ মুভিতে প্রাণবন্ত অভিনয় করে সেরা অভিনেতার খেতাব জিতে নিয়েছেন রণবীর কাপুর। আর ‘রাজি’ মুভির জন্য সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ডটি জিতে নিয়েছেন আলিয়া ভাট। দুই অভিনেতার প্রেমের খবরে বলিউড যখন তুঙ্গে, সেসময় একইসাথে এ পুরস্কার জিতে নেওয়াটা রনবীর-আলিয়া জুটি ভক্তদের জন্য নিঃসন্দেহে সুসংবাদই বটে।

৫০ বছর ধরে হিন্দি চলচ্চিত্রে অবদান রাখার জন্য হেমা মালিনী পেয়েছেন বিশেষ পুরস্কার।এছাড়াও আজীবন সম্মাননা পেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। 

এছাড়াও জনপ্রিয় সিনেমার কাতারে সেরা পরিচালক এবং সেরা ছবির খেতাব জিতে নিয়েছে রাজি ছবিটি। এছাড়াও সেরা অভিনেতা (সমালোচক) আয়ুষ্মান খুররানা (আন্ধাধুন) ও রণবীর সিং (পদ্মাবত), সেরা অভিনেত্রী (সমালোচক) নীনা গুপ্ত (বাধাই হো)। 

আন্ধাধুন ছবিটি একইসাথে সমালোচকের দৃষ্টিতে সেরা সিনেমা, এবং জনপ্রিয়তার দিক থেকে জিতে নিয়েছে সেরা চিত্রনাট্যের খেতাব। 

সেরা মিউজিক অ্যালবাম, পদ্মাবত (সঞ্জয় লীলা বনসালি), সেরা লিরিক্স, অ্যায় ওয়াতন/রাজি (গুলজার), সেরা প্লেব্যাক গায়ক, অরিজিৎ সিং (অ্যায় ওয়াতন/রাজি), সেরা প্লেব্যাক গায়িকা, শ্রেয়া ঘোষাল (অ্যায় ওয়াতন/রাজি), সেরা সম্পাদনা, আন্ধাধুন (পূজা লাধা সুর্তি), সেরা কোরিওগ্রাফি, পদ্মাবত (ঘুমর), সেরা নবাগত অভিনেতা ইশান খাট্টার (বিয়ন্ড দ্য ক্লাউডস), সেরা নবাগত অভিনেত্রী সারা আলী খান (কেদারনাথ), আর ডি বর্মণ অ্যাওয়ার্ড পেয়েছেন নীলাদ্রি কুমার (লাইলা মজনু)।

About

Popular Links