Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

এখনও মাধুরীকে ভালোবাসেন সঞ্জয়?

সেই পুরনো সম্পর্কের রেশ কি আজও রয়ে গেছে? মাধুরীকে নিয়ে যৌবনের আবেগে কি এখনও ভেসে যান সঞ্জয়?

আপডেট : ০৫ এপ্রিল ২০১৯, ০৬:০৮ পিএম

নব্বইয়ের দশকে বলিউডের তুমুল জনপ্রিয় জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। সিনেমার পর্দাতেই কেবল নয়, বাস্তবেও তাদের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনার শেষ ছিল না। দীর্ঘবিরতির পর ‘কলঙ্ক’ সিনেমার মধ্য দিয়ে আবার একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে এই জুটিকে। কিন্তু সেই পুরনো সম্পর্কের রেশ কি আজও রয়ে গেছে? মাধুরীকে নিয়ে যৌবনের আবেগে কি এখনও ভেসে যান সঞ্জয়?

সম্প্রতি সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সঞ্জয় জানান, প্রায় দু’দশক পর মাধুরীর সঙ্গে কাজ করছি। সে অত্যন্ত পরিণত এবং পরিশ্রমী অভিনেত্রী। আগের তুলনায় দু’জনের অভিনয় দক্ষতাই আরও বেড়েছে বলে মনে করেন তিনি। ফলে ‘কলঙ্ক’-এর মতো ভাল স্ক্রিপ্টে তাদের দু’জনের বোঝাপড়াটা আগের চেয়ে অনেক ভাল হয়েছে বলে দাবি করেছেন সঞ্জয়। আর মাধুরীর সঙ্গে নিজের সম্পর্ক পেশাদারিত্বের ঊর্ধ্বে নয় বলে জানান তিনি।

প্রসঙ্গত, অভিষেক বর্মনের পরিচালনায় ‘কলঙ্ক’-এর প্রযোজনা করেছেন কারান জোহর। সঞ্জয়, মাধুরী ছাড়াও এতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর, সোনাক্ষী সিনহার মতো অভিনয় শিল্পীরা। 

প্রযোজক কারানের কাছে ছবিটি বিশেষ গুরুত্বপূর্ণ। কারণ গত ১৫ বছর ধরে এই ছবি নিয়ে চিন্তাভাবনা করে আসছিলেন তিনি। সব কিছু ঠিক থাকলে আগামী ১৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

About

Popular Links