Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়ের শোভাযাত্রা পরিণত হলো শবযাত্রায়

বিয়ের মত আনন্দের দিনেও পরিবারের কারও মৃত্যু হোক এমন কথা বোধ হয় কেউ কল্পনাতেও আনতে পারবে না

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১০:০৩ পিএম

বিয়ের মণ্ডপে কেউ যায় গাড়িতে করে, কেউবা ঘোড়ায়। কেউ আবার নতুনত্ব আনতে নেচে গেয়ে হেঁটে যায়। কিন্তু লাশ হয়ে পৌঁছাতে চায় কোন হতভাগ্য? 

বিয়ের মত আনন্দের দিনেও পরিবারের কারও মৃত্যু হোক এমন কথা বোধ হয় কেউ কল্পনাতেও আনতে পারবে না। কিন্তু সম্প্রতি এমন নির্মম ঘটনাই ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

১৬ ফেব্রুয়ারি রাতে উত্তর প্রদেশের মুজাফফরনগর জেলায় একটি বিয়ের শোভাযাত্রায় শবযাত্রার রূপ নেয় যখন কনেসহ বিয়ের গাড়িটি রাস্তা দিয়ে যাওয়ার সময় অপর একটি দ্রুতগামী গাড়ি কনের গাড়ির পাশে থাকা সদস্যদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বরের ভাই মৃত্যুবরণ করেন। এ ঘটনায় অন্তত আরও ১২ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কমপক্ষে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে ফিরেছেন বিয়ের কনে।

সামাজিক মাধ্যমে শেয়ার করা ৩০ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায় সাদা গাড়ির সানরুফ থেকে কনে দাঁড়িয়ে নাচছেন। তার গায়ে বিয়ের পোশাক এবং চোখে সানগ্লাস। 

গাড়ির চারপাশে পরিবারের সদস্যরা শোভাযাত্রা করে বিয়ের মণ্ডপের দিকে এগিয়ে যাচ্ছিল। এমন সময় বাম দিক থেকে আসা অন্য একটি গাড়ি ধাক্কা দিয়ে দু'জনকে নিয়ে পিছনের দিকে ফেলে দেয়। চিৎকারের শব্দের সাথে সাথেই ভিডিওটি কেটে যায়। 

কিন্তু সামাজিক মাধ্যমে শেয়ারের পর থেকেই বেপরোয়াভাবে গাড়ি নিয়ে রাস্তায় নাচার কারণে সবাই আফসোস শুরু করে।

 

About

Popular Links