Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাড়ির বনেটে বসে বিয়ে করতে যেয়ে গ্রেফতার কনে!

সম্প্রতি ভারতের মহারাষ্ট্রে এ ঘটনা ঘটেছে

আপডেট : ১৪ জুলাই ২০২১, ০৫:৩৩ পিএম

হাতি-ঘোড়ায় চড়ে বা হেলিকপ্টারে করে রাজকীয় উপায়ে বিবাহযাত্রার কথা হয়ত অনেকেই শুনেছেন। কিন্তু গাড়ির বনেটে চেপে বিবাহযাত্রার কথা শুনে হয়ত অনেকেরই চোখ কপালে উঠতে বাধ্য। তাও এমন ঘটনা বর নয়, ঘটিয়েছেন বিয়ের কনে। এই ঘটনা এতটাই আলোচনার জন্ম দিয়েছে যে গাড়ির বনেটে চড়ে সেই কনের বিয়ে করতে বেরোনোর ঘটনা ছড়িয়ে পড়েছে সামজিক যোগাযোগমাধ্যমেও।

ভারতীয় গণমাধ্যম আননন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে জানা যায়, তেইশ বছর বয়স্ক ওই তরুণী ভারতের মহারাষ্ট্রের পুনের বাসিন্দা। বিয়ে করতে পুনের আরেক শহর সাসওয়াদ যাচ্ছিলেন তিনি। গাড়িতে তার পরিবার-পরিজনেরা ছিলেন। সেই শুধু গাড়ির বনেটে চেপেই তিনি যাত্রা করেন বিয়ে করার উদ্দেশে। শুধু তাই নয়, মুহূর্তকে করেছেন ক্যামেরাবন্দিও।

তবে অভিনব এই বিবাহযাত্রায় বেরসিক পুলিশের মন গলেনি। গাড়ির বনেটে চেপে বাইরে বেরোনোর অপরাধে ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। সঙ্গে গ্রেফতার করা হয়েছে আলোকচিত্রীসহ গাড়িতে থাকা বাকি সদ্যসদেরও।

এ ব্যাপারে এক পুলিশ কর্মকর্তা বলেন, "ওই তরুণীর পাশাপাশি যারা গাড়িতে ছিলেন আর যিনি ছবি তুলছিলেন, প্রত্যেককেই গ্রেফতার করা হয়েছে। তাদের কারও মুখে মাস্ক ছিল না। তাদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন, মহারাষ্ট্র কোভিড আইনে মামলা দায়ের হয়েছে।"


 




 

About

Popular Links