Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

বয়সে ছোট পুরুষের প্রেমে হাবুডুবু খেয়েও বলতে পারছেন না?

বয়স শুধুই একটি সংখ্যা। গুরুত্বপূর্ণ হলো রসায়ন, অনুভূতি ও সবকিছু ভাগাভাগি করে নেওয়ার মানসিকতা

আপডেট : ১৫ ডিসেম্বর ২০২৩, ১১:৫১ এএম

প্রেম বয়স কিংবা ব্যবধান মানে না। অনেক নারীই নিজের চেয়ে অল্প বয়সের পুরুষকে পছন্দ করেন। কিন্তু ভয়ে থাকেন। কী হবে, না হবে তাই নিয়ে। তবে বয়সের বাধায় মনের কথা না শুনে ভুল করবেন না। প্রেমে পড়লে বলে দিন। শুরু করুন জীবনের নতুন অধ্যায়। নিজের চেয়ে কম বয়সী পুরুষের প্রেমে পড়ার সুবিধা রয়েছে বহু। চলুন জেনে নেওয়া যাক কয়েকটি।

অল্পবয়সী পুরুষকে ডেট করতে চাওয়া অস্বাভাবিক নয়। মনে কেউ দোলা দিলে তার প্রতি আগ্রহ দেখানোও মন্দ নয়। সম্পকর্কে আরও উচ্চতায় নিয়ে যেতে ভূমিকা রাখতে পারে এমন কিছু কথা ইমস অব ইন্ডিয়ার সৌজন্যে জেনে নেব আজ।

বয়স শুধুই একটি সংখ্যা। গুরুত্বপূর্ণ হলো রসায়ন, অনুভূতি ও একে অপরের সঙ্গে সব ভাগাভাগি করে নেওয়া। এখানে যত সহজে ভূমিকা রাখবেন। সম্পর্ক ততই সতেজ হবে।

- মনের বয়স হয় না। মন কোনো বয়সের বাধা মানে না। তাই যদি এমন কাউকে পেয়ে যান। যার সঙ্গে আপনার রসায়ন জমে ওঠে, তাকে আরও নিবিড়ভাবে বোঝার চেষ্টা করুন। নিজেকেও উপস্থাপন করুন।

- অল্পবয়সী মানেই তার অভিজ্ঞতা কম, কিন্তু জানার আগ্রহ অনেক বেশি। খোলা মনে তার সঙ্গে চলাফেরা করুন। যাতে আপনার কাছ থেকে পাওয়া অভিজ্ঞতায় সেও পরিপূর্ণ হয়ে উঠতে পারে।

- ভালোবাসা বয়সের পরোয়া করে না। কাউকে ভালোবেসে ফেললে সেজন্য তার চাওয়া-পাওয়ার মূল্য দিন। তাকে বুঝে সেভাবে নিজেকে গড়ে নিন।

- কম বয়সী কারো সঙ্গে সম্পর্ক মানে আপনার জীবনে তারুণ্য ফিরে আসা। নতুনত্বকে স্বাগত জানান। এর মধ্যেই নিজের খুশি খুঁজে নিন।

- একজন কম বয়সী পুরুষের সঙ্গে ডেটিং করা জীবনের বইয়ের একটি নতুন অধ্যায় আবিষ্কার করার মতো। অপ্রত্যাশিত, উত্তেজনাপূর্ণ ও সম্ভাবনায় পরিপূর্ণ।

- কম বয়সী পুরুষ মানে তার আপনার প্রতি অগাধ আগ্রহ থাকবে। যে আপনার মূল্যবোধ, স্বপ্নকে মূল্য দেবে। তার সঙ্গে হৃদয়ের লেনাদেনা হয়ত আপনার জীবনকেই বদলে দেবে। তাই বলে ফেলুন। শুরু করুন নতুন সম্পর্ক।

About

Popular Links