• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

ভূপৃষ্ঠ থেকে ৩৪ হাজার ফুট উপরে বিয়ে!

  • প্রকাশিত ১১:৩৭ সকাল নভেম্বর ২৩, ২০১৯
বিয়ে
ভূপৃষ্ঠ থেকে ৩৪ হাজার ফুট ওপরে বিয়ে করলেন অস্ট্রেলিয়ার ডেভিড ভ্যালিয়েন্ট ও নিউজিল্যান্ডের ক্যাথি সংগৃহীত

তাদের বিয়ের মুহূর্তের ভিডিওটি আপলোডের সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়

সম্পূর্ণ আলাদা দুইদেশের মানুষ। তাই বিয়ের জন্য ঠিক করেছেন দুইদেশের মধ্যবর্তী একটি জায়গা। তাই বলে ভূপৃষ্ঠ থেকে ৩৪ হাজার ফুট ওপরে? বিষয়টা অবাক হওয়ার মতো হলেও সত্যি করে দেখিয়েছেন অস্ট্রেলিয়ার ডেভিড ভ্যালিয়েন্ট ও নিউজিল্যান্ডের ক্যাথি। নিজেদের বিয়েকে অনন্য করে তুলতেই এধরনের সিদ্ধান্ত।

সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০১১ সালে অনলাইন গেম ‘এয়ারপোর্ট সিটি’ খেলতে খেলতে প্রথম পরিচয় দুইজনের।তারপর ২০১৩ সালে সিডনি এয়ারপোর্টে দু’জনের প্রথম দেখা। ধীরে ধীরে সম্পর্ক গড়ায় প্রেমের দিকে। এরপর ক্যাথি ও ডেভিড বিয়ে করার সিদ্ধান্ত নেন।

সিদ্ধান্ত নেওয়া পর্যন্ত ঠিকই ছিল, এরপরই শুরু হয় টানাপোড়েন, বিয়ে তো হবে ঠিকই, কিন্তু কোন দেশে হবে? অস্ট্রেলিয়া না নিউজিল্যান্ড। দীর্ঘ আলোচনা শেষে দুইজন মিলে দুইদেশের মধ্যে কোথাও বিয়ে করার সিদ্ধান্ত নেন।

সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, অকল্যান্ড থেকে সিডনি যাওয়ার জন্য অস্ট্রেলিয়ার জেটস্টারের একটি বিমানে চড়েন। বিমান যখন ঠিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মাঝে টাসমান থেকে ৩৪ হাজার ফুট উপরে উড়ছিল, ঠিক সেসময় তখন আংটি বদল করেন ক্যাথি ও ডেভিড।

তাদের বিয়ের মুহূর্তটির ভিডিওটি নিজেদের ফেসবুক ভেরিফায়েড পেজে আপলোড করে জেটস্টার অস্ট্রেলিয়া। ২১ নভেম্বর পোস্ট হওয়া ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ৭৩ হাজার বার দেখা হয়েছে বলেও জানিয়েছে সিএনএন।