Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইমরান খানকে 'মাদকাসক্ত' বলা নেতা মাদকসহ গ্রেফতার

এমনকি মাদকের সন্ধানে ইমরানের বাড়িতে অভিযান চালানোরও দাবি তুলেছিলেন তিনি 

আপডেট : ০২ জুলাই ২০১৯, ১১:৫৫ এএম

পাকিস্তানের বিরোধীদলীয় সংসদ সদস্য ও ইমরান খানের কট্টর সমালোচক সানাউল্লাহ রানাকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য বহনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। প্রায়শ তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে 'মাদকাসক্ত' বলে দাবি করে থাকেন।

সোমবার নওয়াজ শরীফের ঘনিষ্ট এই রাজনীতিবিদকে পুলিশ গ্রেফতার করে বলে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে। গ্রেফতারের সময় তার কাছে বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে বলে পাকিস্তানের পুলিশ কর্তৃপক্ষ জানায়।

পাকিস্তানের অ্যান্টি নারকোটিকস ফোর্স (এএনএফ) জানায়, ফয়সালাবাদ থেকে লাহোরে যাচ্ছিলেন সানাউল্লাহ রানা। পথিমধ্যে তার গাড়িতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হবে।

প্রসঙ্গত, এর আগে বিভিন্ন সময়ে একাধিকবার ইমরান খানকে মাদকাসক্ত বলে অভিহিত করেন সানাউল্লাহ। এমনকি মাদকের সন্ধানে ইমরানের বাড়িতে অভিযান চালানোরও দাবি তুলেছিলেন তিনি।

এদিকে সানাউল্লাহর নিজের দল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) প্রেসিডেন্ট শাহবাজ শরীফ এই ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসার জঘন্য উদাহরণ বলে মন্তব্য করেছেন। তাদের দাবি, সাহসী বক্তব্য দেওয়ার কারণেই সানাউল্লাহকে হয়রানি করছে সরকার। এমনকি এই ঘটনার জন্য প্রধানমন্ত্রী ইমরান খানকে 'জালিম-ই-আজম' আখ্যা দিয়েছেন তারা।

About

Popular Links