Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার বিয়ার গ্রিলসের সঙ্গে আসছেন মোদী (ভিডিও)

এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড'এ থাকছেন বলে জানা গেছে। 

আপডেট : ২৯ জুলাই ২০১৯, ০৫:০৮ পিএম

জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’সম্পর্কে কমবেশি ধারণা নেই এমন মানুষ খুঁজে পাওয়াই দুষ্কর। অনুষ্ঠানটির সঞ্চালক বিয়ার গ্রিলস বন্য ও প্রতিকূল পরিবেশে ঠিকে থাকার বিভিন্ন কসরত দেখিয়ে বিশ্বজোড়া সুনাম কুড়িয়েছেন। 

অনুষ্ঠানটিতে ভিন্নতা আনতে এর বিভিন্ন পর্বে তারকাদের থেকে শুরু করে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামাকেও হাজির করেছেন বিয়ার। এরই ধারাবাহিকতায় এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড'এ থাকছেন বলে জানা গেছে।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে’র খবরে বলা হয়, মোদীকে উত্তরাখন্ডের বন্য পরিবেশে বিয়ারের সঙ্গে প্রতিকূল পরিবেশে দেখা যাবে। অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে জিম করবেট ন্যাশনাল পার্কে। এই সম্পর্কিত একটি বিবৃতিও প্রকাশ করেছে ডিসকভারি চ্যানেল। 

বিশ্বের ১৮০টি দেশে ডিসকভারি চ্যানেলে অনুষ্ঠানটি প্রচার হবে ১২ আগস্ট। 

এদিকে, নিজের টুইটার অ্যাকাউন্টে অনুষ্ঠানটির একটি টিজার শেয়ার করেছেন বিয়ার গ্রিলস। সেখানে গাড়িতে চড়ে বিয়ার ও মোদিকে বন্য পরিবেশে যেতে দেখা যায়। ছোট একটি ডিঙিতে করে নদী পার হতেও দেখা যায় তাদের। অন্য একটি দৃশ্যে দুজনকে বাঁশ ও অন্য উপাদান দিয়ে তৈরি অস্ত্র হাতে দেখা যায়। 

এবিষয়ে এক বিবৃতিতে নরেন্দ্র মোদী জানান, কয়েকবছর ধরে প্রকৃতি, পাহাড় ও বনের মধ্যে বসবাস তার জীবনে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলেছে। তাই ওই অনুষ্ঠানে অংশ নেওয়ার ব্যাপারে আগ্রহ আগে থেকেই ছিল তার। একারণে বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গলে আরও একবার সময় কাটানোর দুর্দান্ত সুযোগটা হাতছাড়া করতে চাননি তিনি। 


About

Popular Links