Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

পানির নীচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু!

বিয়ের প্রস্তাব দেওয়ার পুরো ঘটনাটি ভিডিও রেকর্ড করে শুক্রবার (২০ সেপ্টেম্বর) ফেসবুকে পোস্ট করা হয়

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৩ এএম

তানজানিয়ায় ছুটি কাটানোর সময় বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন এক মার্কিন নাগরিক।

স্টিভ ওয়েবার ও তার বান্ধবী কেনেশা অ্যান্টোয়াইন পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি অর্ধনিমজ্জিত ক্যাবিনে চারদিনের জন্য উঠেছিলেন।

স্টিভ হাতে লেখা একটি প্রস্তাব যখন মিজ অ্যান্টেোয়াইন দিচ্ছিলেন তখন তিনি ক্যাবিনের ভেতর থেকে ঘটনার ভিডিও করছিলেন। প্রস্তাব দেওয়ার পুরো ঘটনাটি ভিডিও রেকর্ড করে শুক্রবার (২০ সেপ্টেম্বর) ফেসবুকে পোস্ট করা হয়।

মান্টা রিসোর্টের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, "গভীর দু:খের সাথে আমরা জানাচ্ছি যে বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর মান্টা রিসোর্টে ভয়াবহ এক দুর্ঘটনা ঘটেছে। কিছু একটা সমস্যা হয়েছে, খবর পেয়ে সেখানে পৌঁছালেও ততক্ষণে আর কিছুই করার ছিলো না।"

লুইজিয়ানার ব্যাটন রুজের অধিবাসী স্টিভ অভিজাত রিসোর্টটিতে ওঠার তৃতীয়দিন সাঁতারের পোশাক পরে পানির নীচে নেমেছিলেন হাতে একটি চিরকুট নিয়ে।

ভিডিওতে দেখা যায় চিরকুটটির লেখা রুমের ভিতর থেকে ভিডিও করতে থাকা কেনেশাকে দেখানোর সময় একটি আংটি বের করেন স্টিভ। আর এরপরই সাঁতরে দূরে চলে যেতে দেখা যায় তাকে।

ফেসবুক পোস্টে স্টিভের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বান্ধবী কেনেশা লেখেন, “সে আর ওই গভীর পানি থেকে উঠে আসেনি। ভাগ্যের নির্মম পরিহাসে যেটি আমাদের জীবনের শ্রেষ্ঠ দিন হওয়ার কথা ছিল, সেটি সবচেয়ে দু:খজনক দিনে পরিণত হলো।”

About

Popular Links