Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘আমি এক, মোদী দুই’, ফেসবুকে এক নম্বর হয়ে টুইট ট্রাম্পের

এসময় আসন্ন ভারত সফর নিয়ে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষার কথাও জানান তিনি

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০৫:১০ পিএম

ফেসবুকে জনপ্রিয়তার নিরিখে তিনিই নাকি শীর্ষে। দ্বিতীয় অবস্থানে রয়েছেন নরেন্দ্র মোদী। ফেসবুকের সহ-প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ নাকি এ তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। 

রীতিমতো টুইট করে এমনটাই দাবি করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এসময় আসন্ন ভারত সফর নিয়ে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষার কথাও জানান তিনি।

আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি ভারত সফরের কথা রয়েছে ট্রাম্পের। সে সফরের আগেই ফেসবুকে নিজের এক নম্বরে থাকার দাবি তুললেন তিনি। 

টুইট বার্তায় তিনি বলেন, “দারুণ সম্মান, তাই না? মার্ক জাকারবার্গ সম্প্রতি বলেছেন, ফেসবুকে ডোনাল্ড জে ট্রাম্প এক নম্বর। দুই নম্বরে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আসলে, দু’সপ্তাহের মধ্যেই ভারত সফরে যাচ্ছি। অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছি!”

তবে এবারই প্রথম নয়, গত জানুয়ারিতেও বিশ্ব অর্থনৈতিক সম্মেলনে গিয়ে ফেসবুকে জনপ্রিয়তার দিক থেকে নিজেকে সবচেয়ে বেশি এবং তার পরেই দ্বিতীয় অবস্থানে রয়েছেন মোদী বলে দাবি করেছিলেন ডোনাল্ড ট্রাম্প।

দাভোসে একটি পার্শ্ববৈঠকের ফাঁকে সাক্ষাৎকার দিতে গিয়ে তেমনটাই দাবি ছিল ট্রাম্পের। তিনি বলেছিলেন, “ফেসবুকে আমিই এক নম্বর। আপনি জানেন, দু’নম্বর কে? ভারতের মোদী!”




About

Popular Links