• সোমবার, মার্চ ৩০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:০০ দুপুর

ইমরানের জন্য ভোট চাইলেন আকরাম

  • প্রকাশিত ০৭:৪৩ রাত জুলাই ২৪, ২০১৮
imran-khan-wasim-akram-1532439686721.jpg
একত্রে ইমরান খান ও ওয়াসিম আকরাম। ছবি: সংগৃহীত

নির্বাচনে ইমরানের পক্ষে ভোট দেওয়ার আহবান জানিয়ে টুইট করেন ওয়াসিম আকরাম।

নিজেকে ইমরান খানের শিষ্য মনে করেন ওয়াসিম আকরাম। পাকিস্তানের সাবেক এই পেসারের বিশ্বাস, বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান পাকিস্তানের নেতৃত্বের জন্য যোগ্য। মঙ্গলবার টুইটারে গুরুর প্রতি নিজ সমর্থনের কথা জানালেন ওয়াসিম আকরাম।

পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন-এর বরাতে জানা গেছে ওয়াসিম আকরামকে সমর্থনের বিষয়টি। আগামীকাল বুধবার পাকিস্তানের সাধারণ নির্বাচন। দেশটির একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, বর্তমানে ভালো অবস্থানে রয়েছে ইমরান খান নেতৃত্বাধীন তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ১৯৯৬ সালে দলটি প্রতিষ্ঠা করেছিলেন ইমরান খান।

নির্বাচনে ইমরানের পক্ষে ভোট দেওয়ার আহবান জানিয়ে টুইট করেন ওয়াসিম আকরাম।এ প্রসঙ্গে নিজ টুইটবার্তায় তিনি লেখেন, “একজন ক্রিকেটার রাজনীতিবিদ হয়েছেন? নাকি একজন মানুষ জন্ম নিয়েছেন দেশের সেবা করার জন্য, মানুষকে রক্ষা করার জন্য এবং নেতৃত্ব দেওয়ার জন্য? একদিন তারা বলবে, এই মানুষটা কিংবদন্তি ক্রিকেটার ছিলেন। এখন সময় পরিবর্তনের।”

বর্তমানে পাকিস্তানে ইমরান খানের রাজনৈতিক দলটি জাতীয় পরিষদের তৃতীয় বৃহত্তম দল। পাকিস্তানের একটি প্রদেশ ক্ষমতাসীন আছে পিটিআই। তবে প্রধানমন্ত্রী হওয়ার জন্য ইমরানকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে।