• বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:১৫ রাত

পুরুষকে আকৃষ্ট করতে নারী সেজে ভিডিও ধারণ

  • প্রকাশিত ০৭:৩১ রাত জুলাই ২৬, ২০১৮
bryan-deneumostier-1532611447651.jpg
ব্রায়ান ডেনেউমস্টিয়া। ছবি: বিবিসি

পুরুষদের নিজ বাড়িতে নেওয়ায় জন্য ডেনেউমস্টিয়ার নারীর বেশ ধারণ করে আকৃষ্ট করতেন।

পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলার জন্য নারীদের মত পোশাকে সাজতেন, শারীরিক সম্পর্কে জড়ানোর ভিডিও ধারণ করে ইন্টারনেটে প্রকাশ করতেন। এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। জানা যায় ফ্লোরিডার ব্রায়ান ডেনেউমস্টিয়ার নামের এক ব্যক্তি এমন কাজ করতেন।   

মার্কিন বিচার বিভাগ ইউএস ডিপার্টমেন্ট অফ জাস্টিসের তথ্য অনুযায়ী, ব্রায়ান ডেনেউমস্টিয়ার  “অনুমতিহীন রেকর্ডিং” স্ট্রেইটবয়েজ নামের এক পর্ন সাইটে ভিডিও গুলো আপলোডে করেছেন। বিবিসি’র প্রতিবেদনে জানা যায়, ওয়েবসাইট “সত্যিকার ‘স্ট্রেইট’ পুরুষদের” সঙ্গে অন্য পুরুষদের যৌন সম্পর্কের ভিডিও দেখার সুযোগ করে দেয়। 

মায়ামি হেরাল্ড পত্রিকার প্রতিবেদনে অনুযায়ী, কয়েকজন আক্রান্ত ব্যক্তি তার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। অভিযোগে উল্লেখ্য করা হয়েছে, পুরুষদের নিজ বাড়িতে নেওয়ায় জন্য ডেনেউমস্টিয়ার নারীর বেশ ধারণ করে আকৃষ্ট করতেন। রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর জানান, ডেনেউমস্টিয়ার এই শুনানি শেষ হওয়ার আগ পর্যন্ত আটক থাকবেন।  

ডিপার্টমেন্ট অফ জাস্টিস জানিয়েছে, ডেনেউমস্টিয়ার “পুরুষের সঙ্গে নিজের যৌন সম্পর্ক করার চেষ্টা রেকর্ড করে রাখতেন পরবর্তীতে ভিডিওগুলো এক বা একাধিক ওয়েবসাইটে আপলোড করে দিতেন”। 

অনুসন্ধানে জানা গেছে, চার বছরে ডেনেউমস্টিয়ার স্ট্রেইটবয়েজ সাইটে পাঁচশ’রও বেশি ভিডিও পোস্ট করেছেন। এসব ভিডিওর অনেকগুলোতেই দেখা যায় কোনো পুরুষের চোখ বেঁধে রাখা হয়েছে বা তাকে কালো চশমা পড়িয়ে রাখা হচ্ছে আর অন্য আরেক পুরুষ তার সঙ্গে যৌন কর্মকাণ্ড চালাচ্ছে।

বিভিন্ন অভিযোগে বেশকিছু মামলা দায়ের করা হয়েছে ডেনেউমস্টিয়ারের নামে।