• বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮
  • সর্বশেষ আপডেট : ০১:২৩ রাত

যুক্তরাষ্ট্রে ব্যাংক এলাকায় গোলাগুলি; নিহত তিন

  • প্রকাশিত ১১:৪৩ রাত সেপ্টেম্বর ৬, ২০১৮
Cincinnati's Fountain Square
ঘটনা পরবর্তী চিত্র। ছবি: সিএনএন

বন্দুকধারীও গুলিবিদ্ধ অবস্থায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের সিনসিনাটি শহরের একটি ব্যাংকে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন জন বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছেন। বন্দুকধারীও গুলিবিদ্ধ অবস্থায় নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত দুই জন। 

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন-এর বরাতে জানা গেছে, বন্দুকধারী পুলিশের গুলিতে নিহত হয়েছে নাকি নিজেই নিজেকে গুলি করেছে, সে বিষয়টি সম্পর্কে নিশ্চিত কোনও তথ্য জানাতে পারেননি সিনসিনাটি পুলিশ প্রধান ইলিয়ট আইজ্যাক।

বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৯টা নাগাদ সিনসিনাটির ফাউন্টেন স্কয়ার এলাকায় ঘটনাটি ঘটেছে। সেখানে অবস্থিত একটি ব্যাংক ভবনের লোডিং ডকে প্রবেশ করে বন্দুকধারী। সেখান থেকে ব্যাংকের মূল ভবনে প্রবেশের চেষ্টা করলে, নিরাপত্তা দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তারা তাকে বাধা দেন। 

প্রত্যক্ষদর্শী জেমস ওয়াকার জানান, “আটটি গুলির শব্দ শুনেছি আমি। আমি তখন হাঁটু গেড়ে বসে পড়েছিলাম। পরে দেখলাম ঘটনাস্থলে আরও পুলিশ আসতে শুরু করেছে।”

এদিকে, গুলিবিদ্ধদের একজন ঘটনাস্থলেই মারা গেছেন। পরে সিনসিনাটি মেডিকেল সেন্টার থেকে জানানো হয়েছে, আহত অবস্থায় তিনজন পুরুষ ও একজন নারীকে গ্রহণ করেছে তারা। আহতদের মধ্যে দুইজন মারা গেছেন। আর দুই জনের অবস্থা আশঙ্কাজনক। 

হামলাকারীর উদ্দেশ্য সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। হ্যামিল্টন কাউন্টি শেরিফের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই বন্দুকধারী ওহাইয়োর বাসিন্দা। বন্দুকধারীর নাম প্রকাশ না করে জানানো হয়েছে, বর্তমানে ওই বন্দুকধারীর বাড়িতে খোঁজ নেওয়া হচ্ছে।