• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৫৪ দুপুর

বাড়ি পৌঁছে দেবার নাম করে নারী সহকর্মীকে ধর্ষণ, গ্রেফতার ২

  • প্রকাশিত ০৪:৫৮ বিকেল অক্টোবর ১৫, ২০১৮
rape, sexual harassment
প্রতীকী ছবি

অভিযোগকারী নারী জানিয়েছেন, দুইজন পুরুষ সহকর্মী তাকে একটি ফ্ল্যাটে নিয়ে যান এবং তাকে ধর্ষণের পরে বসন্ত কুঞ্জ নামক এক স্থানে ফেলে দেন

দিল্লীতে এক মাল্টি-ন্যাশনাল কোম্পানির একজন মহিলা কর্মী অভিযোগ করেছেন যে শনিবার রাতে তার দুই সহকর্মীর হাতে ধর্ষণের শিকার হয়েছেন তিনি। তার অভিযোগের প্রেক্ষিতে ওই দুই সহকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার সন্ধ্যায় অফিস থেকে ফেরার পথে এক ফ্ল্যাটে নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

হিন্দুস্তান টাইমসে প্রকাশিত সংবাদে পুলিশ জানিয়েছে, ঘটনার শিকার ওই নারী অভিযোগ করেছেন যে, শনিবার সন্ধ্যায় দুজন পুরুষ সহকর্মী তাকে গাড়িতে করে অফিস থেকে বাড়ি পৌঁছে দিতে প্রস্তাব দেয়। পরে গাড়িতে পরিবেশন করা পানীয় পান করে অজ্ঞান হয়ে পড়েছিলেন তিনি।

অভিযোগকারী নারী জানিয়েছেন, দুইজন পুরুষ সহকর্মী তাকে একটি ফ্ল্যাটে নিয়ে যান এবং তাকে ধর্ষণের পরে বসন্ত কুঞ্জ নামক এক স্থানে ফেলে দেন। তিনি আরও জানান, বাড়িতে পৌঁছে বিষয়টি জানাতে তিনি পুলিশ কন্ট্রোল রুম ফোন করেছিলেন।

দিল্লীর ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা জানান, হয়রানির শিকার ওই নারী অভিযোগের ভিত্তিতে একটি মামলা নিবন্ধিত হয়েছে এবং মেডিকেল পরীক্ষায় ধর্ষণের ব্যাপারটি নিশ্চিত হয়ে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

দিল্লীর দক্ষিণ-পশ্চিম জেলা পুলিশের ডেপুটি কমিশনার দেবেন্দ্র আরিয়ার সাথে যোগাযোগ করলে এ ঘটনা সম্পর্কে তিনি কোনো মন্তব্য করেননি।