• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৪৪ রাত

হানিমুনে এসে হোটেল কিনে বিপাকে মদ্যপ দম্পতি

  • প্রকাশিত ১১:৩৫ সকাল অক্টোবর ২২, ২০১৮
জিনা-মার্ক দম্পতি ও সেই হোটেল
জিনা-মার্ক দম্পতি ও সেই হোটেল। ছবি: সংগৃহীত

মদ্যপ অবস্থায় করা এ ভুলের মাশুল গুনতে রীতিমত নাভিশ্বাস উঠেছে জিনা লায়ন্স ও মার্ক লি’র

হানিমুনে এসে মদ্যপানের পর আস্ত হোটেল কিনে বিপাকে পড়েছেন যুক্তরাজ্যের এক সদ্য বিবাহিত দম্পতি। মদ্যপ অবস্থায় করা এ ভুলের মাশুল গুনতে রীতিমত নাভিশ্বাস উঠেছে জিনা লায়ন্স ও মার্ক লি’র। 

চলতি বছরের শুরুতে বিয়ের পিড়িতে বসেছিলেন এই জুটি। হানিমুনের উদ্দেশ্যে সুদূর শ্রীলঙ্কায় পাড়ি জমান তারা। সেখানে বেশ নামকরা হোটেলেই উঠেছিলেন। 

এর মাঝেই এক রাতে সমুদ্রসৈকতে বসে দু’জন মদ্যপান করেন৷ হয়তো মাত্রারিক্তই পান করেছিলেন আর গোলমালের শুরুটা তখনই হল। মদ্যপ হয়ে তারা আবেগের আতিশায্যে পুরো হোটেলটাই কেনার সিদ্ধান্ত নিয়ে ফেলেন এই দম্পতি। কর্তৃপক্ষের সঙ্গে পাকা কথাও হয়ে যায়।

এরপর তিন বছরের মধ্যে হোটেলের মূল্য বাবদ ৩০,০০০ পাউন্ড পরিশোধ করার চুক্তিও করে ফেলেন জিনা ও মার্ক। তবে যখন স্বাভাবিক হলেন, তখনই নিজেদের বুঝতে আর বাকি থাকেনা যে, কি মস্ত ভুলটাই না করেছেন তারা। 

এতো বড় অংকের অর্থ পরিশোধে নিজেদের অপারগতাও স্বীকার করেছেন এ দম্পতি। তবে চুক্তির জের ধরে হোটেল কর্তৃপক্ষও তাদের জানিয়েছেন যে, সময়মতো পাওনা পরিশোধে ব্যর্থ হলে আইনী প্রক্রিয়ায় অগ্রসর হবেন তারা। 

অনভিপ্রেত এ ঘটনা প্রসঙ্গে জিনা বলেন, “শুরু থেকেই হোটেলটি দু’জনের খুব পছন্দ হয়েছিল। সমুদ্রসৈকতে বসে ‘পানীয়’ পান করার সময় আমরা জানতে পারি যে শীঘ্রই হোটেলটি বিক্রি হবে। জানার পরই নেশার বশে সিদ্ধান্ত নিয়ে ফেলি যে, হোটেলটি আমরা কিনে নেব। সেই মতো কাজও হয়। কিন্তু নেশা কাটার পর বুঝতে পারি, দু’জনেই বড় ভুল করে ফেলেছি।” চুক্তি মতে, আরও তিন মাস আগেই হোটেলের মালিক হয়েছেন এ দম্পতি।