• বুধবার, মে ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

‘স্পাইডারম্যান’ যখন ব্যাংকার (ভিডিও)

  • প্রকাশিত ১০:০৩ রাত জানুয়ারী ৩০, ২০১৯
স্পাইডারম্যান ব্যাংকার
স্পাইডারম্যানের সাজে ব্রাজিলের ব্যাংকার। ছবি: সংগৃহীত

‘স্পাইডারম্যান’ অফিসে এসেই মিষ্টি খাওয়ান সহকর্মীদের

পেশাদারিত্বের খাতিরে ব্যাংকের চাকরিজীবীরা সাধারণত পোশাকের ব্যাপারে সচেতন হয়ে থাকেন। সরাসরি গ্রাহক সেবায় জড়িত থাকার কারণে কর্মস্থলে কেতাদুরস্ত পোশাকেই থাকতে হয় তাদের। কিন্তু ব্যতিক্রমী ঘটনা ঘটিয়েছেন ব্রাজিলের এক ব্যাংকার। কর্মস্থলে তার শেষ দিনে সাও পাওলোর ওই ব্যাংকার প্রচলিত ধারার বাইরে গিয়ে পরলেন ভিন্নধর্মী পোশাক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ৫২ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যাচ্ছে স্পাইডারম্যানের পোশাক পরে ব্যাংকে কাজ করছেন এক ব্যক্তি।

জানা গেছে, সাও পাওলোর একটি ব্যাংকে কাজ করতেন ওই ব্যক্তি। সম্প্রতি তিনি সেখান থেকে অব্যাহতি নেন। তাই কাজের শেষদিনে তিনি সুপারহিরোর সাজে সাজিয়েছিলেন নিজেকে। সেদিন এই ‘স্পাইডারম্যান’ অফিসে এসেই মিষ্টি খাওয়ান সহকর্মীদের। কাজের প্রয়োজনে যথারীতি তিনি ছোটাছুটিও করেন এক ডেস্ক থেকে অন্য ডেস্কে। ব্যাংকের মধ্যে ‘স্পাইডারম্যান’-কে দেখে চোখ আটকে গিয়েছিল গ্রাহকদেরও।

তারই এক সহকর্মী ব্যাংকার ‘স্পাইডারম্যান’-এর কর্মকাণ্ডের কিছু অংশ ভিডিও করে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও বিভিন্ন মাধ্যমে ঘুরে বিনোদনের খোরাক হচ্ছে। ব্রাজিলিয়ান ব্যাংকারের এমন কাণ্ডে অবাক হলেও মজা পেয়েছেন বেশিরভাগ মানুষ।

ভিডিও-