• বুধবার, জুলাই ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৬ রাত

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশিসহ নিহত ১১

  • প্রকাশিত ১২:৩৪ দুপুর এপ্রিল ৮, ২০১৯
সড়ক দুর্ঘটনা
মালয়েশিয়ায় কারখানার শ্রমিকবাহী একটি বাস খাদে পড়ে ৫ বাংলাদেশিসহ ১১ জন নিহত হয়েছেন। ছবি: সংগৃহীত

এই দুর্ঘটনায় ৭ বাংলাদেশিসহ আহত হয়েছেন কমপক্ষে আরো ৩২ জন

মালয়েশিয়ায় কারখানার শ্রমিকবাহী একটি বাস খাদে পড়ে ৫ বাংলাদেশিসহ ১১ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় ৭ বাংলাদেশিসহ আহত হয়েছেন কমপক্ষে আরো ৩২ জন।

রবিবার রাতে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে জালান এস৮ পিকিলিং এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে মুনসুন ড্রেইনে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে বলে মালয়েশিয়ার সংবাদমাধ্যম নিউ স্ট্রেইট টাইমসের একটি বলা হয়েছে।  

দুর্ঘটনায় নিহত বাংলাদেশিরা হলেন- মো. রাজিব মুন্সি (২৬), মো. সোহেল (২৪), মহিন (৩৭), আল আমিন (২৫) ও গোলাম মোস্তফা (২২)।

এছাড়া দুর্ঘটনায় আহত বাংলদেশিরা হলেন- মো. নাজমুল হক (২১), মো, রজবুল ইসলাম (৪৩), ইমরান হোসেন (২১), জাহিদ হাসান (২১), শামীম আলী (৩২), মোহাম্মদ ইউনুস (২৭)ও  মো. রকিব (২৬)। আহতদের পুত্রজায়া ও সারদাং হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সেপাং পুলিশ প্রধান সহকারী কমিশনার জুলকিফলি আদামশাহ বলেন, "এমএএস কারগো কারাখানার কর্মীসহ বাসটিতে ৪৩জন যাত্রী ছিল। চালক বাসটির নিয়ন্ত্রণ হারালে সেটি ঘটনাস্থলে সড়কের পাশের খাদে একটি ড্রেনে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নিহত হন ৯জন। আহত আরও দুজন পরে হাসপাতালে মারা যান। দুর্ঘটনায় আহতদের কাজাখ, সারদাং এবং পুত্রজায়া হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।"

দুর্ঘটনা কবলিত লোকদের উদ্ধারে ফায়ার ও উদ্ধারকারী দলের সদস্যরা উদ্ধারকাজ পরিচালনা করেন। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে