• বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০২:২২ দুপুর

বিজেপিতে যোগ দিলেন 'বেদের মেয়ে জোসনা'

  • প্রকাশিত ০৩:০১ বিকেল জুন ৬, ২০১৯
অঞ্জু ঘোষ
বুধবার বিজেপিতে যোগদান করেন অভিনেত্রী অঞ্জু ঘোষ। ছবি: সংগৃহীত

বুধবার অঞ্জু ঘোষের দলীয় পতাকা তুলে দেন পশ্চিমবঙ্গ বিজেপি'র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

ভারতীয় কট্টর হিন্দুত্ববাদী দল ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন 'বেদের মেয়ে জোসনা' খ্যাত অভিনেত্রী অঞ্জু ঘোষ। বুধবার বিজেপির পশ্চিমবঙ্গের প্রধান কার্যালয়ে  রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তিনি বিজেপিতে যোগদান করেন বলে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বাংলাদেশের একসময়ের এই জনপ্রিয় অভিনেত্রীর হাতে দলীয় পতাকা এবং দলীয় প্রতীক পদ্মফুল তুলে দেন। এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন অঞ্জু ঘোষ। এদিন তার সাথে তৃণমুল কংগ্রেসসহ আরও বিভিন্ন দলের কর্মীরা বিজেপিতে যোগদান করেন। তবে অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন অঞ্জু।

অঞ্জু ঘোষের যোগদান প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "উনি বহু দিন ধরেই যোগ দেওয়ার কথা বলছিলেন। আজ তা সম্ভব হল। তিনি বিজেপির সদস্য হিসাবে আজ নাম লেখালেন। আমরা আসল বেদের মেয়ে জোসনাকে পেয়েছি। তাকে পেয়ে আমরা সত্যিই ধন্য"।

তবে যোগদান প্রসঙ্গে কোন মন্তব্য করেননি অঞ্জু ঘোষ। অনুষ্ঠানশেষে তিনি সাংবাদিকদের এড়িয়ে দ্রুত বেরিয়ে যান।

উল্লেখ্য, গত দুই দশক ধরেই ভারতে স্থায়ীভাবে বসবাস করছেন বাংলাদেশের একসময়ের এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি বর্তমানে ভারতীয় নাগরিক। ভারতে তার পৈতৃক জমি আছে বলেও ভারতীয় বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে।