• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:৪৩ বিকেল

বাবার নির্যাতনের প্রতিবাদে মাকে দ্বিতীয় বিয়ে দিল ছেলে

  • প্রকাশিত ০৪:৩৪ বিকেল জুন ১৮, ২০১৯
কেরালা
ভারতের কেরালায় মাকে নির্যাতনের প্রতিবাদে দ্বিতীয়বার বিয়ে দিলেন ছেলে। ছবি: ফেসবুক

নতুন বাবার সাথে মায়ের ছবি সম্বলিত পোস্টটি প্রকাশের পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়

ভারতের কেরালা রাজ্যের ২৩ বছর বয়সী গোকুল শ্রীধর। মায়ের উদ্দেশে দেয়া তার একটি ফেসবুক পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে। মাকে নিয়ে ফেসবুক পোস্ট আর এমন কি, তবে পেশায় প্রকৌশলী গোকূলের মায়ের দ্বিতীয় বিয়ের জন্য শুভ কামনা জানানো পোস্টটি নিঃসন্দেহে একটু ভিন্নই। 

পোস্টটিতে তিনি তার বাবার সাথে মায়ের সম্পর্কের টানাপোড়েন এবং নতুন করে বিয়ের পিঁড়িতে বসানোর  কথা জানিয়ে বলেন, “একদিন দেখি বাবার হাতে মার খেয়ে মায়ের কপাল থেকে রক্ত পড়ছে । খুব কষ্সট পেয়ে সেসময় মাকে জিজ্ঞেস করেছিলাম, এসব সহ্য করার কারণ কি?  সেইসময় মায়ের দেয়া উত্তর আমার আজও মনে আছে। তিনি বলেছিলেন, আমার জন্যই বেঁচে আছেন। শুধু আমার ভালোর জন্য এসব নির্যাতন সহ্য করবেন তিনি।”

গোকুল বলেন, “মায়ের নিজের অনেক স্বপ্ন ছিল। অনেক কিছু করার ছিল। কিন্তু কিছু্তই করতে পারেন নি।তাই যেদিন মায়ের সাথে  বাড়ি ছেড়ে বেরিয়ে আসি, তখনই সিদ্ধান্ত নিয়েছিলাম মাকে আবার বিয়ে দেবার, কারণ মাতো আমার জন্যই সবছেড়ে নিজের দুনিয়া গড়ে তুলেছিলেন। ” 

নতুন বাবার সাথে মায়ের ছবি দেয়া পোস্টটি প্রকাশের পরই তা ভাইরাল হয়ে যায়। মুহূর্তেই ৪৫ হাজারেরও বেশি লাইক ও শেয়ার হয়।