• মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৫ রাত

বিমানে ওঠার জন্য লাগেজের বেল্টে উঠে পড়লেন তুর্কি নারী! (ভিডিও)

  • প্রকাশিত ০৮:৫২ রাত জুলাই ১৯, ২০১৯
কনভেয়র ইস্তান্বুল
ছবি: সংগৃহীত

তিনি ভেবেছিলেন, হয়ত ওই বেল্ট লাগেজের মতো তাকেও বিমানে পৌঁছে দেবে

নতুন যাত্রীদের জন্য বিমান ভ্রমণের অভিজ্ঞতা মিশ্র। কারও কাছে প্রথম বিমান ভ্রমণের অভিজ্ঞতা রোমাঞ্চকর, কারও কাছে আবার রীতিমতো ভীতির। এর বাইরেও আকাশপথে ভ্রমণের সময় বিচিত্র অভিজ্ঞতার কথা শোনা যায় প্রায়ই। তবে ইস্তান্বুল বিমানবন্দর থেকে প্রথমবারের মতো বিমানে ভ্রমণ করতে যাওয়া এক নারীর ঘটনা বোধহয় একটু বেশিই অন্যরকম।

প্রথমবার বিমান ভ্রমণ করতে গিয়ে বিমানবন্দরের লাগেজ পরিবহনের (কনভেয়র) বেল্ট দেখে তিনি ভেবেছিলেন, হয়ত ওই বেল্ট লাগেজের মতো তাকেও বিমানে পৌঁছে দেবে। এজন্য সবাইকে হতবাক করে দিয়ে তিনি উঠে যান কনভেয়রে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সাম্প্রতিক ভিডিওতে দেখা যায়, হাতে কয়েকটি ব্যাগ নিয়ে নির্দ্বিধায় ওই নারী উঠে যাচ্ছেন কনভেয়র বেল্টে। আর উপস্থিত বাকি সবাই তার এমন কাণ্ডে স্রেফ হতবাক হয়ে তাকিয়ে আছে।

তবে ঘূর্ণায়মান বেল্টে ওঠার সঙ্গে সঙ্গেই নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তিনি। দ্রুততার সাথে বিমানবন্দরের কর্মীরা বেল্টের সুইচ বন্ধ করে তাকে উদ্ধার করেন।

ব্রিটিশ দৈনিক সানের এক প্রতিবেদনে বলা হয়েছে, বেল্টের মাধ্যমে বিমানে পৌঁছানো যাবে ভেবেই এমনটা করেছেন বলে জানিয়েছেন ওই নারী।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্যরসের বিষয়ে পরিণত হয়েছে।

ভিডিও-