• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ সকাল

বোমারু জ্যাকেট পরে মোদীকে হুমকি পাকিস্তানি গায়িকার!

  • প্রকাশিত ০৯:১৫ রাত অক্টোবর ২৩, ২০১৯
পাকিস্তানি গায়িকা
আত্মঘাতী বোমারু জ্যাকেট পরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানের পপ গায়িকা রাবি পিরজাদা। ছবি: সংগৃহীত

মঙ্গলবার পোস্ট করা সেই ছবিতে পাকিস্তানি গায়িকাকে দেখা গেছে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে। তার গায়ে টাইমার বোমা বাঁধা আত্মঘাতী জ্যাকেট

আত্মঘাতী বোমারু জ্যাকেট পরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানের পপ গায়িকা রাবি পিরজাদা। এরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে থাকেন তিনি। মাসখানেক আগে একবার টুইটারে সাপের ভিডিও আপলোড করে মোদীকে হুমকি দিয়েছিলেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) পোস্ট করা সেই ছবিতে পাকিস্তানি গায়িকাকে দেখা গেছে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে। তার গায়ে টাইমার বোমা বাঁধা আত্মঘাতী জ্যাকেট। সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “#মোদীহিটলার আই জাস্ট উইশ হাহ #কাশ্মীরকিবেটি।” 

এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। এহেন কাজ করার জন্য অনলাইন ব্যবহারকারীদের আক্রমণের মুখে পড়েছেন ওই গায়িকা।



রাবির এই পোশাককে উদ্দেশ্য করে কেউ বলেছেন, ‘‘বাহ। পাকিস্তানের ঐতিহ্যবাহী পোশাকে দারুণ লাগছে আপনাকে।’’ আর একজন আবার রাবির পোশাককে পাকিস্তানের ‘জাতীয় পোশাক’ বানানোর জন্য ইমরান খানের কাছে অনুরোধ করেছেন।

এধরনের উদ্ভট কাণ্ড করে শিরোনামে আসা রাবির কাছে নতুন কিছু নয়। সেপ্টেম্বরে একাধিক সাপ নিয়ে ভিডিও আপলোড করে তৈরি হয়েছিলেন বিতর্কিত। সেই ঘটনার জেরে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করেছিলো লাহোরের একটি আদালত।