• সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৩৪ দুপুর

মায়ের বিয়ের জন্য ‘পাত্র চেয়ে’ মেয়ের বিজ্ঞাপন!

  • প্রকাশিত ১০:০৬ রাত নভেম্বর ৪, ২০১৯
মায়ের বিয়ে
নিজের মায়ের বিয়ের জন্য পাত্র খুঁজছেন আস্থা ভার্মা। ছবি: ফেসবুক থেকে

টুইটারে আস্থা লিখেছেন, ‘আমার মায়ের জন্য একজন ৫০ বছর বয়সী পাত্র চাই। নিরামিষাশী হতে হবে, মদ খান না এমন, সম্পন্ন পরিবারের পাত্র চাই’

নিজের মায়ের বিয়ের জন্য একেবারে কোমরবেঁধে পাত্র খুঁজছেন ভারতের আস্থা ভার্মা। বিয়ের সঙ্গে যুক্ত যত ওয়েবসাইট তার সবগুলোতেই মায়ের জন্য প্রোফাইল খুলেছেন তিনি। মায়ের জন্য পাত্র খুঁজে সম্প্রতি টুইটারে একটি পোস্ট করেছেন আস্থা। প্রচলিত সংকীর্ণ ধ্যান-ধারণা ভেঙে আস্থার এই পদক্ষেপে স্বাভাবিক কারণেই ভাইরাল হয়েছে সেটি। আস্থা ও তার মায়ের খবর জানিয়ে একটি প্রতিবেদন তৈরি করেছে এনডিটিভি।

গত ৩১ অক্টোবর পোস্টটি করেছেন আস্থা। তার এই টুইটটিতে এখন পর্যন্ত ৩১ হাজার লাইক জমা পড়েছে এবং হাজারের থেকেও বেশি রি-টুইট করা হয়েছে এই পোস্ট। সকলেই আস্থার এই ভূমিকার প্রশংসা করে শুভকামনা জানিয়েছেন মা-মেয়েকে।

মায়ের সঙ্গে তোলা একটি সেলফি টুইটারে আপলোড করে আস্থা লিখেছেন, “আমার মায়ের জন্য একজন ৫০ বছর বয়সী পাত্র চাই। নিরামিষাশী হতে হবে, মদ খান না এমন, সম্পন্ন পরিবারের পাত্র চাই।” 

আস্থা টুইটারে লিখেছেন, “আমি সব জায়গাতেই সন্ধান করে দেখেছি, তবে সফল হইনি। আমি এই বিষয়টিতে দীর্ঘসময় অব্দি কোনও কথা বলিনি। কিন্তু পরে ভেবে দেখলাম, মায়ের খুশির জন্য আমি খুঁজতেই পারি এবং এমন একটা জায়গায় কথাটা নিয়ে যেতে পারি যেখানে মানুষজন আমার কথা শুনবেন।”