• সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৪২ দুপুর

বাজি ধরে টানা ৪১ টি ডিম খেয়ে মৃত্যু!

  • প্রকাশিত ১০:৩৩ সকাল নভেম্বর ৫, ২০১৯
ডিম
প্রতীকী ছবি

সম্প্রতি বন্ধুর সঙ্গে ডিম খাওয়া নিয়ে দুই হাজার টাকার বাজি ধরেছিলেন ভারতের উত্তরপ্রদেশের ওই ব্যক্তি

ডিম খেতে ভালবাসেন বলে বন্ধুর সঙ্গে দুই হাজার টাকার বাজি ধরেছিলেন সুভাষ যাদব। কথা ছিল যে আগে ৫০টি ডিম খেতে পারবেন সেই বাজিতে জিতবেন, তবে ৪২ নাম্বার ডিম খাওয়ার সময়ই সকল বাজির ঊর্ধ্বে চলে গেলেন ৪২ বছর বয়সী সুভাষ। সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের জৌনপুর জেলায় এ ঘটনা ঘটে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, বরাবরই ডিম খেতে পছন্দ করতেন সুভাষ। তার এই ডিম প্রীতি নিয়েই এক বন্ধুর সঙ্গে চ্যালেঞ্জ হয়। একসঙ্গে কটা ডিম খেতে পারেন, এই নিয়ে শুরু হয় বিতর্ক। এরপর দুজনের মধ্যে আগে যিনি ৫০টি ডিম খেতে পারবেন তিনি ২ হাজার টাকা পাবেন, এই শর্তে বন্ধুকে নিয়ে জৌনপুরের বিবিগঞ্জ বাজার এলাকায় ডিম খেতে যান সুভাষ যাদব।

একে একে ৪১ টি ডিম খেয়ে ফেলার পর ৪২ তম ডিমটি খাওয়া শুরু করার পরেই অসুস্থবোধ করেন , এরপর অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। এসময় স্থানীয় লোকজন তাকে জেলা হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় সঞ্জয় গান্ধি পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে পাঠানো হলে মারা যান তিনি। 

চিকিৎসকদের মতে, অতিরিক্ত ডিম খাওয়ার কারণেই মৃত্যু হয়েছে তার। যদিও মৃত সুভাষ যাদবের পরিবারের সদস্যরা এই ঘটনায় কোনও মন্তব্য করতে রাজি হননি বলেই জানায় পুলিশ।