• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৪ রাত

পুরোনো প্রেমের টান, বরের বাবার সঙ্গে পালালেন কনের মা!

  • প্রকাশিত ০৭:১৩ রাত জানুয়ারী ২১, ২০২০
পালানো

বাবা-মায়ের এমন ঘটনায় বিব্রত হয়ে পড়েছেন হবু বর ও কনে

ক’দিন বাদেই বসবেন বিয়ের পিঁড়িতে। শেষ মুহূর্তের সাজসরঞ্জাম গোছাতে ব্যস্ত বর-কনে। এমন সময়ই ঘটলো অঘটন। হঠাৎ করেই গায়েব হয়ে গেলেন বরের বাবা আর কনের মা। জানা গেল, অনেক আগে থেকেই এই দু’জনের মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। পুরোনো সেই টানেই তারা একে-অপরের হাত ধরে পালিয়েছেন বলে ধারণা করছেন পরিবারের সবাই। 

ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাট রাজ্যের সুরাটে। আসছে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই কথা ছিলো বিয়ের অনুষ্ঠানের। তবে নিখোঁজ হওয়ার ১০ দিন পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি বরের বাবা ও কনের মায়ের। 

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া’র খবরে বলা হয়, খোঁজ না মেলা বরের বাবা পেশায় একজন ব্যবসায়ী। এছাড়া স্থানীয় রাজনীতির সঙ্গেও যুক্ত তিনি। ছেলেবেলা থেকেই তিনি কনের মাকে চিনতেন। জেলার কাটারাগ্রাম এলাকায় তারা প্রতিবেশী ছিলেন। এসময় দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। 

দু'জনের পরিবারের সদস্যরা জানান, ঘনিষ্টজনদের কাছ থেকে জানা গেছে, প্রেমের টানে তারা পালিয়েছেন। এর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তবে পরে ওই নারীর অন্য একজনের সঙ্গে বিয়ে হয়।

এদিকে বাবা-মায়ের এমন ঘটনায় বিব্রত হয়ে পড়েছেন হবু বর ও কনে। একবছর আগে এনগেজমেন্টের পর থেকে বিয়ের তোড়জোড় শুরু করেন তারা। তবে আগমুহূর্তে এমন ঘটনা হয়তো তারা কল্পনাও করেননি।