• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৩ রাত

তার জন্য প্রেমিকা খুঁজে দিলেই পাবেন ২১ লাখ টাকা!

  • প্রকাশিত ১০:২৩ রাত ফেব্রুয়ারি ২৪, ২০২০
জেফ গেবহার্ট
জেফ গেবহার্ট। ছবি: সংগৃহীত

তিনি এমন কাউকে খুঁজছেন যিনি তার সঙ্গে দুর্দান্ত একটা জীবন কাটাতে ইচ্ছুক

ওয়েবসাইট আর অ্যাপে কাঙ্খিত জীবনসঙ্গী খুঁজে না পেয়ে শেষ পর্যন্ত ভিন্নপন্থা নিয়েছেন এক মার্কিন ব্যবসায়ী। জেফ গেবহার্ট নামে কানসাস অঙ্গরাজ্যের ওই ব্যবসায়ী ঘোষণা দিয়েছেন তার জন্য প্রেমিকা বা কাঙ্খিত জীবনসঙ্গী খুঁজে দিতে পারলে ২৫,০০০ মার্কিন ডলার পুরস্কার দেওয়ার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২১ লাখ টাকারও বেশি।

এমন খবর জানিয়েছে মার্কিন গণমাধ্যম ফক্স নিউজ।

ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়, ৪৭ বছর বয়সী জেফ এমন কাউকে চান না যে তার জীবনকে “পরিপূর্ণ” করে তুলবে। তিনি বরং এমন কাউকে খুঁজছেন যিনি তার সঙ্গে দুর্দান্ত একটা জীবন কাটাতে ইচ্ছুক। আর তাই তিনি “যৎসামান্য” খরচ করতে ইচ্ছুক। 

আর এজন্য গত সপ্তাহে “ডেট জেফ জি” (Date Jeff G.) নামে একটি ওয়েবসাইটও খুলেছেন তিনি। উদ্দেশ্য মনমতো সঙ্গী খুঁজে পাওয়া।

নিজের সম্পর্কে ওয়েবসাইটে তিনি লিখেছেন, “সম্পর্কের ক্ষেত্রে আমি সহায়ক মনোভাবাপন্ন, উদারপন্থী ও মজার। আসলে আমি অবিশ্বাস্য জীবনযাপনকারী একজন সুখী মানুষ। আমি এমন কাউকে চাই না যে আমাকে ‘পূর্ণ’ করবে। কিন্তু আমি এমন কাউকে চাই যার মধ্যে পরস্পরকে এগিয়ে নিয়ে যাওয়ার গুণ রয়েছে। আমি এমন কাউকে চাই যিনি মজার মানুষ, যার সঙ্গে সময় কাটানো সহজ, তাকে হতে হবে আত্মবিশ্বাসী, যার আগ্রহ আমার সঙ্গে মিলে যায় এবং যিনি রুচিশীল।”

পাশাপাশি জেফে'র জীবনসঙ্গীকে অবশ্যই কুকুর পছন্দ করতে হবে। কুকুরের প্রতি তার ভালোবাসা এতোই তীব্র যে, তার জন্য যিনি পছন্দসই সঙ্গী খুঁজে দিতে পারবেন পুরস্কারের পাশাপাশি সেই ব্যক্তির পক্ষ থেকে সমপরিমাণ অর্থ তিনি কুকুরের জন্য কাজ করে এমন সংগঠনকে দান করবেন।

সফল এই উদ্যোক্তা অনলাইন-অফলাইনে শত খুঁজেও উপরোক্ত গুণসম্পন্ন কাউকে খুঁজে পাননি বলে দাবি করেছেন। তাই এবার এমন ঘোষণা দিয়েছেন।

এর আগেও বিভিন্ন ব্যক্তি এমন ঘোষণা দিয়েছেন। তবে জেফে'র ঘোষিত অর্থের পরিমাণটা তাদের তুলনায় একটু বেশিই।

তবে এই অর্থ প্রাপ্তির ক্ষেত্রে কিছু শর্ত রয়েছে। খুঁজে দেওয়া সেই নারীর সঙ্গে টানা ৩৬৫ দিন ডেট করবেন তিনি। এর আগে বিচ্ছেদ হলে কোনো অর্থ দেওয়া হবে না। এরপরে পাঁচটি বাৎসরিক কিস্তিতে অর্থ পাবেন সন্ধানদাতা। এই সময়ের মধ্যে অর্থাৎ দুই বা তিন বছর পরে তাদের বিচ্ছেদ হয়ে গেলে নতুন করে কোনো অর্থ দেওয়া হবে না সন্ধানদাতাকে।