Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

লকডাউনে বিরক্ত হয়ে সুটকেসে বন্ধুকে ভরে বাসায় আনার চেষ্টা

ওই কিশোরকে আটক করলেও পরে সতর্ক করে ছেড়ে দিয়েছে পুলিশ

আপডেট : ১৫ এপ্রিল ২০২০, ০১:০২ পিএম

লকডাউনে বিরক্ত হয়ে সুটকেসে বন্ধুকে ভরে বাসায় নিয়ে আসার চেষ্টা করায় এক কিশোরকে আটক করেছে পুলিশ। রবিবার (১২ এপ্রিল) ভারতের কর্ণাটকে এই ঘটনা ঘটে বলে ইন্ডিয়া টুডে’র একটি খবরে বলা হয়।

জানা যায়, লকডাউন চলাকালে ওই কিশোরের অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে বহিরাগতদের প্রবেশ বন্ধ করে দেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। দিনের পর দিন ঘরে বন্দি থাকতে থাকতে বিরক্ত হয়ে যাওয়া ওই কিশোর এক পর্যায়ে সুটকেসের মধ্যে বন্ধুকে ভরে বাসায় নিয়ে আসার চেষ্টা চালায়।

কিন্তু এতো প্রচেষ্টার পরও লাভ হয়নি। অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে প্রবেশের মুখে সুটকেসের মধ্যে কিছু একটা নড়তে দেখে ওই কিশোরকে সুটকেস খুলতে বাধ্য করে সেখানে দায়িত্বরত নিরাপত্তাকর্মীরা। সুটকেস খুলতেই তার ভেতর থেকে বেরিয়ে আসে ওই কিশোরের বন্ধু। পরে ওই দুই কিশোরকে থানায় সোপর্দ করে নিরাপত্তাকর্মীরা।

স্থানীয় পুলিশ জানায়, পরে ওই দুই কিশোরের অভিভাবকদের ডেকে সতর্ক করে তাদের ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান লকডাউন আরও বর্ধিত করেছে ভারতে সরকার।  মঙ্গলবার জাতির উদ্দেশে দেওয়া এক ভাষণে আগামী ৩ মে পর্যন্ত লকডাউন অব্যাহত রাখার ঘোষণা দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

About

Popular Links