Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা কমানোর অভিযোগে তোপের মুখে মমতা

বিজেপি’র অভিযোগ, গোপনে করোনাভাইরাসে মৃত ব্যক্তিদের দেহ দাহ করা হচ্ছে। পশ্চিমবঙ্গে করোনাভাইরাসে আক্রান্তের প্রকৃত সংখ্যা কত তা আসলে কেউই জানে না

আপডেট : ২৬ এপ্রিল ২০২০, ১২:২৬ পিএম

ভারতের পশ্চিমবঙ্গে তৃণমূল সরকার আক্রান্তের সংখ্যা কমিয়ে বলে করোনাভাইরাস সঙ্কটের গুরুত্বকে কম করে দেখাতে চাইছে। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার দলীয় কর্মীরা নিয়মিতই লকডাউনের নিয়ম ভাঙছেন বলে অভিযোগ তুলেছে দেশটির শাসকদল বিজেপি। এক প্রতিবেদনে এখবর জানায় ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

শনিবার (২৫ এপ্রিল) একটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত সাংবাদিক সম্মেলনে রাজ্যটির বিজেপি সংসদ সদস্যরা এসব অভিযোগ জানান। 

বিজেপি’র অভিযোগ, রাজ্য সরকার রাজ্যে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যায় বিকৃতি ঘটিয়েছে। শুক্রবার কেন্দ্রীয় চাপে রাজ্য আক্রান্তের সংখ্যায় পরিবর্তন ঘটিয়েছে। বাস্তব পরিস্থিতি ও তৃণমূল সরকারের বক্তব্যের মধ্যে বিরাট পার্থক্য রয়েছে।

বিজেপি’র পক্ষ থেকে আরও অভিযোগ করা হয়, গোপনে করোনাভাইরাসে মৃত ব্যক্তিদের দেহ দাহ করা হচ্ছে। রাজ্যে করোনাভাইরাসে আক্রান্তের প্রকৃত সংখ্যা কত, তা কেউই জানে না। তাছাড়া, মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই লকডাউনের নিয়ম ভাঙছেন।

এদিকে, আগামীবছরের বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে বিজেপি বারবার কোভিড-১৯ পরিস্থিতি সামলাতে রাজ্যের শাসকদলের ব্যর্থতার অভিযোগ তুলছে। 

অন্যদিকে, তৃণমূলের পক্ষ থেকেও অভিযোগ আনা হয়েছে, তাদের কলঙ্কিত করতেই বিজেপি এভাবে তৃণমূলকে আক্রমণ করছে।

 

 

About

Popular Links