Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

হুইলচেয়ারে বসে প্রচারণা চালাবেন মমতা!

বুধবার পশ্চিমবঙ্গের নন্দীগ্রামে একটি মন্দিরে পূজা দিয়ে বের হওয়ার সময় পড়ে গিয়ে মাথায়, বুকে ও পায়ে আঘাত পান মমতা ব্যানার্জি

আপডেট : ১১ মার্চ ২০২১, ০৬:৫০ পিএম

আহত হয়েছেন তৃণমূল নেত্রী  ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। ফলে ১৩ থেকে ১৭ মার্চ দুই পশ্চিমবঙ্গের মেদিনীপুর, পুরুলিয়া, বাকুড়া ও ঝাড়গ্রাম জেলায় মমতার সফরের কর্মসূচিসহ ১৪টি সভা পিছিয়ে পড়েছে। একই সাথে পিছিয়ে পড়েছে ইস্তাহার প্রকাশের সময়সূচিও।

যদিও বৃহস্পতিবার (১১ মার্চ) কালীঘাট নির্বাচন কমিটির বৈঠকের পর এসব কর্মসূচির নতুন সূচি জানানো হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তবে প্রচারণায় কোনো বিঘ্ন যেন না ঘটে সেজন্য আজ এসএসকেএম হাসপাতালে ভর্তি মমতা জনগণের উদ্দেশে এক ভিডিও বার্তা পাঠিয়েছেন। নেতা-কর্মী, সমর্থক এবং সাধারণ মানুষের উদ্বেগের উত্তরও দিয়েছেন সেই বার্তায়।

সবাইকে ধৈর্য ধারণ করতে বলে তিনি জানান, দরকার হলে হুইল চেয়ারে বসে নির্বাচনী প্রচারণা চালাবেন তিনি। একই সাথে আগামী দু' এক দিনের মধ্যেই পুনরায় প্রচারণা শুরু করবেন বলেও ঘোষণা দেন তিনি।

যদিও হাসপাতাল সূত্রে জানা যায়, বাম পায়ের গোড়ালি ও পায়ের পাতায় ফাটলসহ পায়ের পেশিতেও আঘাত পেয়েছেন মমতা ব্যানার্জি। মাথা ও বুকের ব্যথা কমে গেলেও পায়ের ফোলা এখনও কমেনি। তবে পায়ের ফোলা কমলে প্লাস্টারও করা হতে পারে তার। আপাতত মমতাকে ৪৮ থেকে ৭২ ঘণ্টার জন্য নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। 

এদিকে বিজেপি নেতা তথাগত রায় ও শমীক ভট্টাচার্য বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি মমতাকে দেখতে যেয়ে বলেছেন, তারা রাজনৈতিক কর্মী। তাই রাজ্যের মুখ্যমন্ত্রীকে দেখতে এসেছেন। মমতার দ্রুত আরোগ্য কামনা করে তারা আরও জানান মানবতার কারণেই মূলত এখানে এসেছেন।

উল্লেখ্য, বুধবার (১০ মার্চ) পশ্চিমবঙ্গের নন্দীগ্রামে রেয়াপাড়ায় একটি মন্দিরে পূজা দিয়ে বের হওয়ার সময় পড়ে গিয়ে মাথায়, বুকে ও পায়ে আঘাত পান মমতা ব্যানার্জি। যদিও তিনি অভিযোগ করেন, কয়েকজন অজ্ঞাত ব্যক্তির ইচ্ছাকৃত "ধাক্কা"র কারণেই তিনি পড়ে গিয়েছেন।

About

Popular Links