Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনাভাইরাসে আক্রান্ত বাবাকে পানি খাওয়ানোর চেষ্টা মেয়ের, বাধা দিলেন মা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গ্রামের বাইরে মাঠের মধ্যে পড়ে ছিলেন বাবা। সেখানেই বাবাকে পানি খাওয়াতে গিয়েছিলেন ১৭ বছরের মেয়ে। তখনই তাকে পেছন থেকে টেনে ধরেন মা

আপডেট : ০৫ মে ২০২১, ০৩:২৭ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাবা পড়ে ছিলেন মাঠের মধ্যে। উদ্বিগ্ন মেয়ে পানি খাওয়াতে যান অসুস্থ বাবাকে। কিন্তু তাকে যেতে দিতে চান না মা, জোর করে আটকে রাখতে চান। বাবাকে পাানি খাওয়াতে না পেরে অঝোরে কাঁদছেন মেয়ে।

সম্প্রতি ভারতের অন্ধ্রপ্রদেশে এ ঘটনা ঘটেছে। এই ঘটনার একটি ভিডিও দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখিয়ে দিচ্ছে, করোনাভাইরাস সংক্রমণে সামাজিক সচেতনতার অভাবে কিভাবে জরুরি পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছে দেশটির গ্রামাঞ্চলের মানুষ। 

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, করোনাভাইরাসে আক্রান্ত ৫০ বছর বয়সী ওই ব্যক্তি কাজ করতেন অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায়। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর শ্রীকাকুলামে নিজের গ্রামে ফেরেন তিনি। কিন্তু ভাইরাসটিতে আক্রান্ত হওয়ায় তাকে গ্রামে ঢুকতে দেওয়া হয়নি। তাই গ্রামের বাইরে মাঠের মধ্যেই পড়ে ছিলেন তিনি। সেখানেই বাবাকে পানি খাওয়াতে যান ১৭ বছরের মেয়ে। তখনই তাকে পেছন থেকে টেনে ধরেন মা। মায়ের ভয়, মেয়ে বাবার কাছে গেলে তারাও ভাইরাসটিতে আক্রান্ত হয়ে পড়বেন।

ভিডিওটিতে দেখা যায়, মায়ের বাধা সত্ত্বেও বাবাকে শেষ পর্যন্তহ পাানি খাওয়াতে সক্ষম হন মেয়ে। কিন্তু জানা যায়, পানি খাওয়ার কিছুক্ষণ পরই ওই ব্যক্তির মৃত্যু হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাস সংক্রমণ ভারতে ব্যাপক আকার ধারন করেছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে এ ভাইরাসে আক্রান্ত হয়ে ৩ হাজার ৭০০ মানুষ মারা গেছে এবং আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮২ হাজারের বেশি মানুষ।


About

Popular Links