Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ‘সেরা- ৩‘ এ বাংলাদেশি কিশোয়ার

১২ ও ১৩ জুলাই দুই দিনে গ্র্যান্ড ফিনালে পর্বের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের। সেখানে লড়বেন বাঙালি খাবারকে প্রতিনিধিত্বকারী কিশোয়ার চৌধুরী

আপডেট : ১১ জুলাই ২০২১, ০৮:৫৮ পিএম

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ১৩তম আসরে সেরা-৩ এ উঠে এসেছেন বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার চৌধুরী।

আজ রবিবার (১১ জুলাই) সেমিফাইনাল রাউন্ডে প্রতিদ্বন্দ্বী দুই প্রতিযোগী জাস্টিন নারায়ণ ও অ্যালিস পুলব্রুক এর সাথে লড়াইয়ে জিতে গ্র্যান্ড ফিনালেতে নিজের অবস্থান নিশ্চিত করেন বাংলাদেশি বংশোদ্ভূত প্রতিযোগী কিশোয়ার চৌধুরী।

১২ ও ১৩ জুলাই দুই দিনে মোট ৩ ঘণ্টা ৪০ মিনিটের গ্র্যান্ড ফিনালে পর্বের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের। সেখানে লড়বেন বাঙালি খাবারকে প্রতিনিধিত্বকারী কিশোয়ার চৌধুরী।

কিশোয়ারকে বিজয়ীর মুকুটে দেখতে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ‘হ্যাশট্যাগ গো কিশোয়ার’ ট্রেন্ড।

প্রসঙ্গত, বিশ্বের প্রায় ৪০টি দেশে রান্নাবিষয়ক রিয়েলিটি মাস্টারশেফ   এর আয়োজন করে থাকে। তবে মাস্টারশেফ অস্ট্রেলিয়া এদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়, অস্ট্রেলিয়াতেও এটি সর্বাধিক প্রচারিত অনুষ্ঠান।

প্রতিযোগিতার এবারের মৌসুম শুরুর পর থেকেই চমক দেখিয়ে আসছেন কিশোয়ার চৌধুরী। তার বাবা বাংলাদেশি বীর মুক্তিযোদ্ধা। কিশোয়ারের মায়ের বাড়ি কলকতায়। ভিক্টোরিয়া রাজ্যের মেলবোর্নের বাসিন্দা কিশোয়ার চৌধুরীর জন্ম ও বেড়ে ওঠা অস্ট্রেলিয়াতেই।

কিশোয়ার পেশায় একজন বিজনেস ডেভেলপার। দুই সন্তানের মা কিশোয়ার সন্তানদের জন্য বাংলাদেশি খাবার রান্না করতে গিয়েই পরিবারের কাছ থেকে শিখেছেন নানান রেসিপি।

 

About

Popular Links