Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ব্লুটুথ হেডফোন বিস্ফোরণে যুবকের মৃত্যু

ভারতের রাজস্থানের ওই যুবক তার বাসায় প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় কানে লাগানো হেডফোন ডিভাইসের বিস্ফোরণ ঘটে

আপডেট : ০৭ আগস্ট ২০২১, ০৭:৫৮ পিএম

ভারতের রাজস্থানের জয়পুর জেলায় কানে ব্লুটুথ হেডফোন বিস্ফোরণে ২৮ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৭ আগস্ট) ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার (৬ আগস্ট) জয়পুর জেলার চোমু শহরের উদয়পুরিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটেছে। রাকেশ কুমার নামে ওই যুবক তার বাসায় প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় কানে লাগানো হেডফোন ডিভাইসের বিস্ফোরণ ঘটে।

যন্ত্রটি বিস্ফোরিত হওয়ার সঙ্গে সঙ্গে রাকেশ কুমার অজ্ঞান হয়ে যান। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। চিকিৎসকরা বলছেন, তার উভয় কানে আঘাত লেগেছে। তিনি যে ব্লুটুথ হেডফোন ডিভাইসটি ব্যবহার করছিলেন সেটির সঙ্গে বৈদ্যুতিক সংযোগ ছিল।

জয়পুরের সিদ্ধি বিনায়ক হাসপাতালের চিকিৎসক এলএন রুন্দলা জানান, ওই যুবকে অবচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। সম্ভবত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ওই যুবক।

পুলিশ বলছে, চলতি বছরের ফেব্রুয়ারিতে রাকেশ কুমার বিয়ে করেছিলেন। ভাই-বোনদের মধ্যে তিনি সবার বড় ছিলেন।

About

Popular Links