Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমিকার হয়ে পরীক্ষা দিতে নিলেন ‘নারীর’ সাজ!

ছদ্মবেশে প্রেমিকার হয়ে স্নাতক পরীক্ষা দিতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন তিনি

আপডেট : ১১ আগস্ট ২০২১, ০৯:০৬ পিএম

ছদ্মবেশে প্রেমিকার হয়ে স্নাতক পরীক্ষা দিতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন সেনেগালের এক ব্যাক্তি। পশ্চিম আফ্রিকার দেশটির ডিওরবেল শহর ঘটেছে বলে জানা গেছে। দেশটির উত্তরের একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া ওই ছাত্র এবং তার প্রেমিকাকে সোমবার গ্রেপ্তার করে স্থানীয় প্রশাসন।

মঙ্গলবার (১০ আগস্ট) তাদের আইনজীবী জানিয়েছেন, বৃহস্পতিবার "পরীক্ষায় জালিয়াতি" এবং "জালিয়াতিতে জড়িত" থাকার জন্য ওই ছেলে এবং তার প্রেমিকার বিচার করা হবে।

আফ্রিকান নিউজের এক প্রতিবেদনে বলা হয়, গ্রেপ্তার ছেলেটি এতোটাই ভালোভাবে সেজে ছিলেন যে তিন দিন ধরে পরীক্ষার সুপারভাইজারদের ধোঁকা দিয়ে আসতে পেরেছিলেন। ছেলেটির পোশাকের মধ্যে ছিল লম্বা চুলের উইগ, কানের দুল, ব্রা, মুখের মেকআপ এবং পোশাক। এছাড়াও তিনি মাথা ঢাকার জন্য স্থানীয় ঐতিহ্যবাহী স্কার্ফ দিয়ে রাখতেন। এই সবকিছু ছেলেটি তার ১৯ বছর বয়সী প্রেমিকার জন্য করেছিলেন।

স্থানীয় আদালত ছেলেটির বয়স প্রকাশ করেনি। ছেলেটি তার প্রেমিকার জন্য পরীক্ষা দিতে ডিওরবেলে চলে এসেছিলেন। মেয়েটি ওই শহরের একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট করা ফটোগুলোতে তাকে দেখানো হয়েছে যে তিনি কালো প্যাটার্নের লাল পোশাক পরিহিত, একই রঙের ওড়না এবং কালো শাল পরিহিত, যাতে পরীক্ষার সুপারভাইজারদের ধোঁকা দেওয়া যায়।

About

Popular Links