Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

শ্বশুরবাড়ির বাজার থেকে কেনা লটারিতে হয়ে গেলেন কোটিপতি!

নিজের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন একটি বেসরকারি সংস্থার নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত শ্রীধর রুইদাস

আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭ পিএম

শ্বশুরবাড়ি গিয়ে গিয়ে জোড়া লটারিতে কোটিপতি হলেন জামাই। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শেষমেশ নিজের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন একটি বেসরকারি সংস্থার নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত শ্রীধর রুইদাস। তিনি পশ্চিম বর্ধমান জেলার আসানসোল পুরনিগমের ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

শ্রীধর মাঝেমধ্যেই লটারির টিকিট কাটার ঝোঁক ছিল তার। কিন্তু ভাগ্য তার কখনোই সহায় হয়নি। শনিবার সকালে শ্বশুরবাড়ি যাওয়ার সময় শিবশক্তি এলাকা থেকে একটি লটারির টিকেট কিনেন শ্রীধর। বেলা দেড়টার দিকে তিনি জানতে পারেন লটারির প্রথম পুরস্কার এক কোটি রুপি পেয়েছেন তিনি। পরবর্তীতে পরিবার-পরিজনকে বিষয়টি তিনি জানান। স্বাভাবিকভাবেই আনন্দে ভরে ওঠে বাড়ি।

ওইদিন বিকেলে আবারও টিকেট কেনেন তিনি। কাকতালীয়ভাবে সেই টিকেটেও সফল জামাই। জেতেন কয়েক লক্ষ রুপি। পরপর দুইবার লটারি জিতে আনন্দে আত্মহারা হয়ে শ্বশুরবাড়ির সবাই। তারপর খবরটি ছড়িয়ে পরে পুরো এলাকায়। তারপর তিনি নিজের নিরাপত্তার জন্য থানায় জিডি করেছেন। পুলিশ জানিয়েছে, তারা ওই জামাইকে যাবতীয় নিরাপত্তার ব্যবস্থা করবে।

জামুড়িয়া থানায় শ্রীধর জানান, অভাবের সংসারে তিনি কখনো ভাবেননি একবারে এতো টাকা পাবেন এই টাকা পেলে দুটো মেয়েকে মানুষের মতো মানুষ করবেন বলে জানান তিনি।

শ্রীধর বলেন, আমি আমার মেয়েদের উচ্চশিক্ষায় শিক্ষিত করবো। সুন্দর এবং সুস্থ জীবন যাপনই এখন আমার একমাত্র লক্ষ্য।

About

Popular Links