Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

চুরি করতে ঢুকে চুলায় খিচুড়ি বসিয়ে ধরা পড়লো চোর!

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অদ্ভুত ঘটনা ছড়িয়ে পড়লে অনেকেই মজা করে খালি পেটে চুরি করতে না যাওয়ার পরামর্শ দিয়েছেন

আপডেট : ১২ জানুয়ারি ২০২২, ০৮:০৫ পিএম

খিচুড়ি উপাদেয় খাবার হলেও, কখনো কখনো এটি রান্না করা ক্ষতির কারণ হতে পারে। অবাক হচ্ছেন?

এমনই এক ঘটনা ঘটেছে ভারতের আসামে। খিচুড়ি রান্না করতে গিয়ে শেষ পর্যন্ত পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন এক ব্যক্তি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, আসামের একটি বাড়িতে চুরি করতে গিয়ে “ক্ষুধার্ত” ওই চোর খিচুড়ি রাঁধতে বসেন। আর এই বোকামির জন্য পুলিশের হাতে ধরা পড়তে হয় তাকে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ঘটনার বিবরণ দিয়েছে আসাম পুলিশ। মজার ছলে তারা লিখেছে, ওই চোরকে গুয়াহাটি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে গরম গরম খাবার পরিবেশন করা হচ্ছে।

শুধু তাই নয় রসিক পুলিশ টুইটারে আরও লিখেছে, একজন “সিরিয়াল” (Cereal) চোরের অদ্ভুত ঘটনা! খিচুড়ির অনেক স্বাস্থ্য উপকারিতা সত্ত্বেও, দেখা যাচ্ছে, চুরির চেষ্টা করার সময় খিচুড়ি রান্না করা আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে।

দ্য হিন্দু জানায়, বাসিন্দাদের অনুপস্থিতিতে গুয়াহাটির হেঙ্গরাবাড়ি এলাকায় বাড়িটিতে ঢুকে পড়ে ওই চোর। তারপর সে খিচুড়ি রান্না করতে শুরু করে। তখন প্রতিবেশীরা রান্নাঘর আওয়াজ শুনতে পেয়ে চোরকে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অদ্ভুত ঘটনা ছড়িয়ে পড়লে অনেকেই মজা করে খালি পেটে চুরি করতে না যাওয়ার পরামর্শ দিয়েছেন।

তবে, চুরি করতে এসে রান্না করার ঘটনা এবারই প্রথম নয়। ২০১৭ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে একটি রেস্তোরাঁয় চুরি করতে এসে রান্না করেছিল এক চোর। 

জানা গেছে, পালিয়ে যাওয়ার আগে ওই চোর পাঁচটি স্টেক স্যান্ডউইচ, ফ্রাই এবং কিছু সোডা দিয়ে উদরপূর্তি করেছিল।


About

Popular Links