Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডিসেম্বরে ‘গোপনে’ মেয়ের বাবা-মা হন ইলন-গ্রাইমস দম্পতি

ডিসেম্বরে সারোগেসির মাধ্যমে তাদের কন্যা সন্তান পৃথিবীর আলো দেখে বলে জানিয়েছে সিএনএন

আপডেট : ১৪ মার্চ ২০২২, ০৪:৫৩ পিএম

বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলা আর মহাকাশ গবেষণা ও সরঞ্জামাদি উৎপাদনকারী প্রতিষ্ঠান স্পেস এক্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলন মাস্ক এবং কানাডীয় সঙ্গীতশিল্পী গ্রাইমস দ্বিতীয়বারের মতো বাবা-মা হয়েছেন। ডিসেম্বরে সারোগেসির মাধ্যমে তাদের কন্যা সন্তান পৃথিবীর আলো দেখে বলে জানিয়েছে সিএনএন।

বৃহস্পতিবার (১০ মার্চ) গ্রাইমসের সঙ্গে মার্কিন ম্যাগাজিন ভ্যানিটি ফেয়ারের সাক্ষাৎকারের বরাত দিয়ে করা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

তবে ৩৩ বছর বয়সী কানাডিয়ান শিল্পী নিজে থেকে দ্বিতীয় সন্তানের তথ্য জানাতে চাননি। তার টেক্সাসের বাড়িতে সাক্ষাৎকার নিতে গিয়েছিলেন ভ্যানিটি ফেয়ারের প্রতিবেদক ডেভিন গর্ডন। তখন বাড়ির ভেতর থেকে একটি বাচ্চার কান্নার শব্দ এলে গ্রাইমস দ্বিতীয়বার মা হওয়ার বিষয়টি ঘনিষ্ঠদের নিশ্চিত করেন।

ইলন মাস্ক-গ্রাইমস দম্পতির দ্বিতীয় সন্তানের নাম এক্সা ডার্ক সিডেরিয়েল মাস্ক আর ডাকনাম ওয়াই। এর আগে ২০২০ সালের মে মাসে প্রথমবারের মতো ছেলে সন্তানের বাবা-মা হন তারা। তাদের সেই সন্তানের নাম এক্স অ্যাশ এ টুয়েলভ।

৪৮ বছর বয়সী ইলন মাস্কের আরও ৫ সন্তান রয়েছে। তাদের মধ্যে গ্রিফিন ও জেভিয়ার যমজ এবং ড্যামিয়ান, সেক্সন এবং কাই ট্রিপলেট।

২০২১ সালের সেপ্টেম্বরে গ্রাইমস ও মাস্কের বিচ্ছেদ হলেও তাদের সম্পর্ক বেশ স্বাভাবিক। নিজেদের সম্পর্কের ব্যাপারে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনকে তিনি বলেন, “এর ব্যাখ্যা দেওয়ার মতো কোনো শব্দ আমার কাছে নেই। আমি সম্ভবত তাকে বয়ফ্রেন্ডই বলব। তবে আমাদের সম্পর্ক বেশ স্বাভাবিক।”

তিনি আরও বলেন, “আমরা আলাদা বাড়িতে থাকি। আমরা দুজন বেস্টফ্রেন্ড। নিয়মিতই আমাদের দেখা-সাক্ষাৎ হয়...নিজেদের মতো চলছি আমরা, আর আমি আশাও করি না যে অন্যান্য মানুষ তা বুঝবে।”

About

Popular Links