Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

এক ক্যানেই কোক আর জ্যাক ড্যানিয়েলস!

জনপ্রিয় দুই পানীয় প্রস্তুতকারী সংস্থা কোকাকোলা এবং ব্রাউন ফরম্যান মিলে বাজারে আনতে যাচ্ছে জ্যাক অ্যান্ড কোকের ককটেল

আপডেট : ১৬ জুন ২০২২, ১০:৫২ এএম

যারা কোকের সঙ্গে হুইস্কি মিশিয়ে ককটেল তৈরি করে পান করেন, তাদের জন্য সুখবর। জনপ্রিয় দুই পানীয় প্রস্তুতকারী আন্তর্জাতিক প্রতিষ্ঠান কোকাকোলা এবং ব্রাউন ফরম্যান মিলে বাজারে আনতে যাচ্ছে জ্যাক অ্যান্ড কোকের ককটেল। ক্যানবন্দি এ পানীয়তে থাকবে কোক এবং জ্যাক ড্যানিয়েলসের হুইস্কির মিশ্রণ বা ককটেল। ফলে ক্যানের প্রতি চুমুকেই এখন থেকে কোকের সঙ্গে হুইস্কির স্বাদ পাবে ব্যহারকারীরা।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

বিশ্বের অন্যতম জনপ্রিয় দুই পানীয় প্রস্তুতকারী সংস্থার মেলবন্ধনের ফসল এ ককটেল শুধুমাত্র প্রাপ্তবয়স্ক ব্যক্তিরা পান করতে পারবেন। বাজারের চাহিদা এবং আইনি শর্তাবলীর ভিত্তিতে এ পানীয় প্রস্তুত করা হবে।

বিশেষ এ ককটেলে  অ্যালকোহলের পরিমাণ থাকবে ৫%। যদিও দেশভেদে অ্যালকোহলের মাত্রার তারতম্য হতে পারে। সেই সঙ্গে সুগার ফ্রি প্যাকেজিংয়েও বিশেষ এ ককটেলটি পাওয়া যাবে। শোনা যাচ্ছে, এ বছরের শেষদিকেই এটি বাজারে আসতে পারে।

আপাতত মেক্সিকোয় সর্বপ্রথম বিশেষ এ ককটেলটির বাজারজাতকরণ শুরু হবে। উত্তর আমেরিকা মহাদেশের এ দেশটিতে কোকাকোলা এবং ব্রাউন ফরম্যান দুটি প্রতিষ্ঠানেরই বেশ জনপ্রিয়তা রয়েছে। তাছাড়া, সেখানকার বাজারে এ ধরনের পানীয়ের চাহিদাও আশাব্যঞ্জক। পরবর্তীতে পর্যায়েক্রমে সারা বিশ্বে এ ককটেলটি পাওয়া যাবে।

জ্যাক অ্যান্ড কোকের ককটেলের বিষয়ে ব্রাউন ফরম্যানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লসন হুইটিং বলেন, জনপ্রিয় দুই মার্কিন আইকন এবার একই ছাদের নিচে আসতে যাচ্ছে, যা গ্রাহকদের পছন্দসই একটি পানীয় আনতে যাচ্ছে। নতুন এ বিশেষ পানীয় বিশ্বব্যাপী আমাদের জনপ্রিয়তা আরও বাড়াবে।

About

Popular Links