Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রাক্তন প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে বরের মৃত্যু

এ ঘটনায় বরের ভাইও মারা গেছেন। আহত হয়েছেন আরও চারজন

আপডেট : ০৫ এপ্রিল ২০২৩, ০৪:২৬ পিএম

বিয়েবাড়ির আনন্দ মুহূর্তে বদলে গেলো বিষাদে। বিয়েতে পাওয়া উপহার থেকে ভয়াবহ বিস্ফোরণ প্রাণ হারালেন বর ও তার ভাই। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

সোমবার (৩ এপ্রিল) ভারতের ছত্তিশগড়ের কাওয়ার্ধা জেলায় এ ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, বিয়েতে উপহার পাওয়া হোম থিয়েটার মিউজিক সিস্টেমের বিস্ফোরণ থেকে এই হতাহতের ঘটনা ঘটে। ওই হোম থিয়েটার মিউজিক সিস্টেমটি বিস্ফোরকে ঠাসা ছিল।

পুলিশ জানায়, ২২ বছর বয়সী হিমান্দ্র মেরাই গত ১ এপ্রিল বিয়ে করেন। ওই বিয়েতে উপহার হিসেবে একটি হোম থিয়েটার মিউজিক সিস্টেম পান তিনি। গত সোমবার এই উপহারটি বিদ্যুতের সঙ্গে সংযুক্ত করার সঙ্গে সঙ্গেই বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই হিমান্দ্র নিহত হন। আহত হন পাঁচজন। আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তার বড় ভাইয়ের মৃত্যু হয়। নারী ও শিশুসহ ওই পরিবারের আরও চারজন চিকিৎসাধীন।

বিস্ফোরণের পর কে এই উপহার দিয়েছে সেটি খুঁজতে শুরু করে পুলিশ। একপর্যায়ে তারা জানতে পারে, উপহারটি দিয়েছিলেন সদ্য বিবাহিতা কনের প্রাক্তন প্রেমিক।

বিষয়টি নিশ্চিত হওয়ার পর সার্জু নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। কবীরধম বিভাগ পুলিশ এসপি মনিশ ঠাকুর জানান, জিজ্ঞাসাবাদে সার্জু স্বীকার করেছেন, প্রেমিকা অন্যত্র বিয়ে করায় তিনি ক্ষিপ্ত হন। আর ওই ক্ষোভ থেকেই বিস্ফোরকসহ উপহার দেন তিনি।

About

Popular Links