Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

দার্জিলিংয়ে পর্যটকদের ফুচকা বানিয়ে খাওয়ালেন মমতা

একপর্যায়ে তিনি নিজেই ফুচকা বানাতে লেগে পড়েন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ফুচকা বানানো দেখে স্টলের চারপাশে ভিড় জমে যায়

আপডেট : ১২ জুলাই ২০২২, ০৯:৩৮ পিএম

ভারতের দার্জিলিংয়ে বেড়াতে যাওয়া পর্যটকদের নিজ হাতে ফুচকা বানিয়ে খাইয়েছেন দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (১২ জুলাই) সকালে এক অনুষ্ঠান শেষে এরিচমন্ড হিল থেকে চিড়িয়াখানার পথে হাঁটতে বেরিয়ে একটি দোকানে অপেক্ষমাণ পর্যটকদের ফুচকা বানিয়ে খাওয়ান তিনি।

প্রতিবেদনে বলা হয়, মমতা ব্যানার্জি সোজা ফুচকার স্টলে ঢুকে পড়েন। স্টলের নারী কর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। একপর্যায়ে তিনি নিজেই ফুচকা বানাতে লেগে পড়েন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ফুচকা বানানো দেখে স্টলের চারপাশে ভিড় জমে যায়।

বানানো শেষে কাগজের প্লেটে সবাইকে ফুচকা পরিবেশন করেন মমতা। এরপর সঙ্গে থাকা রাজ্যের ক্রীড়া ও যুব কল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাসের কাছ থেকে ফুচকার খরচ চেয়ে নেন মমতা।

এর আগে, গত মার্চে দার্জিলিং সফরে গিয়ে স্ব-নির্ভর গোষ্ঠীর নারীদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সে সময় তাদের সঙ্গে হাত লাগিয়ে মোমো তৈরি করতে দেখা গিয়েছিল মমতাকে। পরে সেই মোমো সকলকে পরিবেশন করেছিলেন তিনি। এছাড়া রাজ্যের বিভিন্ন জেলায় সফরে গিয়ে কখনো রান্না, কখনো চা তৈরি করতে দেখা গেছে তাকে।

About

Popular Links