Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

অনলাইনে কৌশল শিখে স্ত্রীকে হত্যা!

বিয়ের কয়েক বছর পর বিবাহবহির্ভূত সম্পর্কের জন্য দু’জনের মধ্যে বিরোধ শুরু হয়

আপডেট : ০২ জানুয়ারি ২০২৩, ০৭:৩০ পিএম

কীভাবে মানুষ খুন করা যায়— গুগলে সার্চ করা হয়। সেখান থেকেই ‘কৌশল শিখে' খুন করা হয় স্ত্রীকে। এমন অভিযোগে ভারতের উত্তরপ্রদেশ থেকে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাকে গ্রেপ্তার করা হয়। 

এনডিটিভি'র প্রতিবেদনে বলা হয়,  স্ত্রীকে হত্যাকারী ব্যক্তির নাম বিকাশ। বিকাশ অভিযোগ করে বলেন, ছিনতাইকারীদের হামলায় স্ত্রী হত্যাকাণ্ডের শিকার হয়েছে। তবে শেষ পর্যন্ত পুলিশ স্ত্রীকে হত্যার কারণ হিসেবে প্রেমিকার সঙ্গে সম্পর্ক খুঁজে পায় ওই ব্যক্তির। 

গাজিয়াবাদের মোদীনগরের বাসিন্দা বিকাশ শুক্রবার হাপুরের কাছে জাতীয় সড়কে তার স্ত্রী সোনিয়া ছিনতাই হওয়ার কথা পুলিশকে জানায়। এরপরই পুলিশ সেখানে গিয়ে সোনিয়ার মৃতদেহ খুঁজতে থাকে।

পুলিশ বিকাশের ফোন চেক করে দেখতে পায়, ‘কীভাবে মানুষ হত্যা করা যায়'— এটা সে গুগলে সার্চ করেছে। এরপরই তিনি একটি ই-কমার্স সাইট থেকে বিষ কেনার চেষ্টা করেন। এ ছাড়াও, কীভাবে বন্দুক কেনা যায় তাও গুগলে সার্চ করেন বিকাশ। 

হাপুর পুলিশ সুপার দীপক ভুকার জানান, তাদের বিয়ের কয়েক বছর পর বিকাশের বিবাহবহির্ভূত সম্পর্কের জন্য দু'জনের মধ্যে বিরোধ শুরু হয়। এরপর থেকেই বিকাশ সোনিয়াকে হত্যার ষড়যন্ত্র করে আসছিল। সবশেষ শুক্রবার তাকে হত্যা করে।

স্ত্রীকে হত্যার করা দায়ে বিকাশকে গ্রেফতার করেছে পুলিশ। দ্রুতই তার প্রেমিকাকেও গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

About

Popular Links