Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেট্রোরেলে নাচলেন তরুণী, ভিডিও ভাইরাল

দিল্লির মেট্রো আইন অনুযায়ী যদি কোনো যাত্রী রেলে উঠে মাতলামি করে, থুথু ফেলে কিংবা কারো সঙ্গে ঝগড়া করে তাহলে তাকে ২০০ রুপি জরিমানা করার বিধান রয়েছে

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৩, ০৮:৫০ পিএম

পরিবহন ব্যবস্থাকে গতিশীল করতে বড় ভূমিকা রাখে মেট্রোরেল। কর্মসময়ে তাই এই মাধ্যম থাকে যাত্রীতে পূর্ণ। মাঝেমাঝেই মেট্রোরেলে ঠাঁসা যাত্রীর ভিড়ের ভিডিও ছবি দেখা যায়। তবে এবার এই মাধ্যমটি ভাইরাল হয়েছে ভিন্ন এক কারণে। দেখা গেলো মেট্রোরেলের বগির ভেতর নাচছেন এক তরুণী। অভিনব এই কাণ্ডের ভিডিও প্রকাশের পরই সেটি ভাইরাল হয়েছে।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মেট্রোরেলের হাতল ধরে দোল খাচ্ছেন। এরপর সিটের ওপর বসে নাচতে শুরু করেন। ওই কামড়াটির মধ্যে অন্য কোনো যাত্রীদের দেখা যাচ্ছিল না।

মেট্রোরেলে নেচে ভিডিও ধারণ করা ওই তরুণীর নাম অর্পনা দেবয়াল। গত ২৫ ডিসেম্বর তিনি তার ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেন। ভিডিওতে তিনি দর্শকদের জন্য উড়ন্ত কিস করেন।

ভিডিও শেয়ার করার পরই ৩৮ হাজার রিয়াক্ট পড়ে। অনেক আবার তার এ কর্মকাণ্ড ইতিবাচক হিসেবে দেখছে। কেউ কেউ আবার কড়া সমালোচনাও করেছে। 

অনেকে বলেছেন, দিল্লি মেট্রোরেল করপোরেশনকে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা উচিত।

দিল্লির মেট্রো আইন অনুযায়ী যদি কোনো যাত্রী রেলে উঠে মাতলামি করে, থুথু ফেলে কিংবা কারো সঙ্গে ঝগড়া করে তাহলে তাকে ২০০ রুপি জরিমানা করার বিধান রয়েছে।

About

Popular Links