Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

আট বছর ধরে সন্ন্যাসী হবার চেষ্টা, অতঃপর হলেন পর্নস্টার!

নবাগতা এই পর্নস্টার তার নতুন কেরিয়ারকে বলছেন, 'শালীন এবং শৈল্পিক'

আপডেট : ০৮ জানুয়ারি ২০১৯, ০৮:৪১ পিএম

কলম্বিয়ার ইউডি পিনেডার ইচ্ছা ছিল সন্ন্যাসিনী হবেন। আর তাই দশ বছর বয়সেই তিনি কনভেন্ট স্কুলে পাড়ি দিয়েছিলেন সন্ন্যাসিনী হবেন বলে। সন্ন্যাসিনী হওয়ার প্রশিক্ষণও নিচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ'ই সন্ন্যাসিনী হওয়ার প্রশিক্ষণ থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে নাম লেখালেন পর্নস্টার হিসেবে! 

১৩ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম পর্নছবি। পিনেডার ভাষায়, 'আর্টিস্টিক পর্নফিল্ম'। 

হঠাৎ এই পরিবর্তন কেন জানতে চাইলে ইউডি বলেন, "কনভেন্ট স্কুলে জীবনটা খুব আনন্দের সঙ্গেই কাটাচ্ছিলাম। কিন্তু ১৮ বছর বয়সে সেখানেই প্রেমে পড়ে যাই এক ধর্মীয় প্রশিক্ষকের"। আর প্রেমে পড়া মাত্রই গদবাধা জীবন থেকে একটু বের হতে চাইছিলেন তিনি, জানান পিনেডা। তখনই কনভেন্টের গণ্ডি পেরিয়ে অন্য কিছু করবেন বলে মনস্থির করেন কলম্বিয়ার ইউডি পিনেডা।

কলম্বিয়ার শহর মেডেল্লিনে চলে আসেন তিনি। ‘নেসলে’ কোম্পানিতে চাকরিও জোগাড় করে ফেলেন। কিন্তু ইউডির মন বলছিল এক, আর তিনি দিনের পর দিন করে যাচ্ছিলেন আর এক।

এক দিকে প্রেম। আর এক দিকে চাকরি জীবন। দু’য়ে মিলে টালমাটাল জীবন নিয়ে সঙ্কটেই পড়লেন ইউডি। হঠাৎই খবর পান জুয়ান বুস্টোস নামের এক ভদ্রলোক মডেলের খোঁজ করছেন নিজের অ্যাডাল্ট ওয়েব পোর্টালের জন্য। খবর পাওয়া মাত্রই, জুয়ান বুস্টোসের দলে নাম লিখিয়ে নেন ইউডি।

ইউডি বললেন, "প্রথম প্রথম একটু খারাপ লাগছিল। কিন্তু এখন বেশ ভালই লাগছে। যখন চার্চে যাই তখনও আমার খুব ভাল লাগে। শুক্রবারের প্রার্থনা, শনিবারের জমায়েত-এ সবের কিছুই এখন আমি আর মিস করি না"।

তবে এমনতর জীবিকা বদলের ইচ্ছে ইউডির মুখ থেকে শুনে রেগে গিয়েছিলেন তার কনভেন্ট স্কুলের শিক্ষিকারাও। ইউডির কথা অনুযায়ী, বহুভাবে বাধা দেওয়ারও চেষ্টা করা হয়েছে। কিন্তু কারও কোনও বারণ শোনেননি তিনি।

নবাগতা এই পর্নস্টার তার নতুন কেরিয়ারকে বলছেন, 'শালীন এবং শৈল্পিক'। বললেন, "পর্ন ছবিতে অভিনয় করার মধ্যে আমি খারাপ কিছুই দেখি না"।

কনভেন্ট স্কুলের গণ্ডির মধ্যে বেড়ে ওঠা। তাই ইউডির প্রথম ছবির থিম ওই কনভেন্ট নিয়েই। আর ছবিটির প্রযোজনা এবং পরিবেশনা করবেন ‘ব্যাংব্রোস’। 

About

Popular Links