Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

যুক্তরাষ্ট্রে গাড়িচাপায় নিহত ৭

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে অভিবাসীদের থাকার জন্য তৈরি একটি ভবনের বাইরে বাস থামার স্থানে লোকজন অপেক্ষা করছিলেন। এ সময় একটি গাড়ি তাদের চাপা দেয়

আপডেট : ০৮ মে ২০২৩, ১০:১৮ এএম

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে গাড়িচাপায় সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে অঙ্গরাজ্যের ব্রাউনসভিল শহরে এ ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি। 

স্থানীয় পুলিশের মুখপাত্র মার্টিন স্যান্ডোভাল গণমাধ্যমকে বলেন, “অভিবাসীদের থাকার জন্য তৈরি একটি ভবনের বাইরে বাস থামার স্থানে লোকজন অপেক্ষা করছিলেন। এ সময় একটি গাড়ি তাদের চাপা দেয়। তখন হতাহতের ঘটনা ঘটে।”

চাপা দেওয়ার পর ওই গাড়ির চালককে আটক করেন আশপাশের লোকজন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তার বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানো অভিযোগে মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা মার্টিন স্যান্ডোভাল বলেন, “বেপরোয়াভাবে গাড়ি চালানো ছাড়া ওই চালকের বিরুদ্ধে আরও কয়েকটি অভিযোগ আনার প্রক্রিয়া চলছে। আর এটা দুর্ঘটনা, নাকি ইচ্ছা করে ঘটানো হয়েছে তা-ও তদন্ত করে দেখা হচ্ছে।”

ব্রাউনসভিল শহর মেক্সিকো সীমান্তবর্তী। সীমান্ত পেরিয়ে বহু অভিবাসী শহরটিতে আশ্রয় নেন। দুর্ঘটনাস্থলের ওই ভবনটি মূলত এসব লোকজনদের জন্য তৈরি করা হয়েছে। তবে গতকালের ঘটনায় নিহতদের মধ্যে কোনো অভিবাসী আছেন কি-না তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

About

Popular Links