Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

রহস্যজনকভাবে ২৫ তলা থেকে পড়ে ভারতে দুই যমজ ভাইয়ের মৃত্যু

ওই দুই যমজ ভাই ছাড়াও ঘটনার সময়ে তাদের মা ঘাজিয়াবাদের সিদ্ধার্ত বিহারের প্রতীক গ্র্যান্ড সোসাইটির সেই বাসায় ছিলেন

আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ১২:৩৬ এএম

ভারতের ঘাজিয়াবাদে একটি বহুতল ভবনের ২৫ তলা থেকে পড়ে গিয়ে ১৪ বছর বয়সী দুই যমজ ভাইয়ের মৃত্যু হয়েছে। ইন্দো এশিয়ান নিউজ সার্ভিসের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ কথা জানা যায়।

নিহত দুই যমজ ভাই হলেন- সত্য নারায়ণ এবং সূর্য নারায়ণ। চেন্নাইয়ের বাসিন্দা এই দুই ভাই নবম শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, শনিবার (১৬ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক রাত ১টায় এ ঘটনা ঘটে। ওই দুই যমজ ভাই ছাড়াও সেই সময়ে তাদের মা-ও ঘাজিয়াবাদের সিদ্ধার্ত বিহারের প্রতীক গ্র্যান্ড সোসাইটির সেই বাসায় ছিলেন।

এক কর্মকর্তা বলেন, “রাত ১টা ৫ মিনিটের দিকে আমরা এই ঘটনার ব্যাপারে জানতে পারি। এরপরই পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়।”

এক পুলিশ কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, রাত ১২টার দিকে ওই দুই কিশোরের মা তাদের ঘরে যান এবং তাদের জলদি ঘুমিয়ে পড়তে বলেন। তবে তারা দুজনই ঘুমের আগে চাঁদ দেখতে চেয়েছিল। পরে তিনি নিজের ঘরে গিয়ে শুয়ে পড়েন। কিছুক্ষণ পরেই ভারি কোনো বস্তু পড়ে যাওয়ার শব্দে তার ঘুম ভেঙে যায়। উঠে সন্তানদের ঘরে গিয়ে তিনি দেখেন, দুই ছেলেই ব্যালকনি থেকে পড়ে মারা গেছে।

ইতোমধ্যেই পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে এবং মৃতদেহ দুটিকে ময়নাতদন্তের জন্যে পাঠিয়ে দিয়েছে। এক পুলিশ কর্মকর্তা বলেন, “তদন্ত চলছে।”

কী কারণে তারা আত্মহত্যা করতে পারেন জানতে চাইলে পুলিশ জানায়, এই ব্যাপারে আগেভাগেই কিছু বলা ঠিক হবে না। পুলিশ ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া পর্যন্ত অপেক্ষা করছে।

About

Popular Links