Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাঝপথে আন্তঃনগর ট্রেন থামিয়ে দই কিনতে গেলেন চালক!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার ভিডিও ভাইরাল হয়

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২১, ১০:১৩ পিএম

ট্রেন ভর্তি যাত্রী, কিন্তু দুই চালক যানটিকে থামিয়ে লাইনের কাছে একটি দোকান থেকে কিনতে গিয়েছিলেন দই। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোরের কানা কাচা এলাকায়। এ অভিযোগে ওই দুই চালককে সাময়িক অব্যাহতি দিয়েছে পাকিস্তান রেলওয়ে (পিআর)।

পাকিস্তানের রেলওয়ে মন্ত্রণালয়ের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম সামা টিভি এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) পাকিস্তানের রেলওয়ে মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, আন্তনগর ট্রেনের প্রধান চালক রানা মোহাম্মদ শেহজাদ এবং সহকারী চালক ইফতিখার হুসেনকে তাদের দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার ভিডিও ভাইরাল হয়। যাতে দেখা যায়, করাচি যাওয়ার পথে ৫২১৭ নম্বর আন্তঃনগর ট্রেন লাহোরের কানা কাচা এলাকায় থামান চালক। এরপর সাদা ইউনিফর্ম ও নীল জ্যাকেট পরা সহকারী চালক ইফতিখার হুসেন রাস্তার কাছের একটি দোকান থেকে প্লাস্টিকের ব্যাগে দই নিয়ে ফিরছেন।

Inter-city train driver in Lahore gets suspended after making unscheduled stop to pick up some yoghurt.#pakistan #Railway #ViralVideo pic.twitter.com/n6csvNXksQ

— Naila Tanveer? (@nailatanveer) December 8, 2021

এ সময় ভিডিও ধারণকারী ব্যক্তি ইফতিখারকে উদ্দেশ্য করে বলেন, “তারা দই কেনার জন্য এমনটি করেছে। মা তাকে দই আনতে পাঠিয়েছেন।”

দই আনার পর ট্রেনটি আবার গন্তব্যের উদ্দেশে যাত্রা শুরু করে।

ঘটনার প্রসঙ্গে দেশটির রেলমন্ত্রী আজম স্বাতী বলেন, “পাকিস্তান রেলওয়ে একটি জাতীয় সম্পদ। ব্যক্তিগত কাজে এটি ব্যবহার করা যাবে না।”

তিনি আরও জানান, ভবিষ্যতে এ ধরনের ঘটনা মেনে নেওয়া হবে না এবং কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

About

Popular Links