Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমের কারণে বোনের শিরশ্ছেদ, কাটা মাথা নিয়ে থানায় ভাই

কিছুদিন আগে তার বোন প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। পরে দুইজনকে উদ্ধার করে নিয়ে আসে পুলিশ

আপডেট : ২২ জুলাই ২০২৩, ০৫:৫৪ পিএম

এক যুবক একটি কাটা মাথা হাতে নিয়ে শান্তভাবে গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। দৃশ্যটি দেখে স্থানীয় লোকজন পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে ওই যুবককে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, শিরশ্ছেদ করা মাথাটি ওই যুবকের বোনের। তিনি নিজেই কাটা মাথা নিয়ে থানায় যাচ্ছিল।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের ইউপির বারাবাঙ্কির ফতেহপুর এলাকার মিঠওয়ারা গ্রামে। অভিযুক্ত যুবকের নাম রিয়াজ (২২)।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, একই এলাকার চাঁদ বাবু নামের এক যুবকের সঙ্গে রিয়াজের বোনের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন আগে তার বোন প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। পরে দুইজনকে উদ্ধার করে নিয়ে আসে পুলিশ। ১৮ বছর বয়সী আশিফাকে তুলে দেওয়া হয় তার পরিবারের কাছে। আর চাঁদ বাবুকে পাঠানো হয় জেলে।

আশিফার এমন আরচণ মেনে নিতে পারেনি তার ভাই রিয়াজ। শুক্রবার (২১ জুলাই) বিষয়টি নিয়ে ভাই-বোনের মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে বোনের শিরশ্ছেদ করেন রিয়াজ। তারপর কাটা মাথা নিয়ে রওনা হন থানায়। পথেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার আশুতোষ মিশ্র স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিযুক্ত রিয়াজ ধারালো অস্ত্র দিয়ে তার বোনের শিরশ্ছেদ করেছে বলে অভিযোগ করা হয়েছে। বোনের মাথা হাতে নিয়ে থানায় আসার সময় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মিশ্র বলেন, “আশিফার পরিবারের সদস্যদের করা অভিযোগের ভিত্তিতে চাঁদ বাবুকে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশের একটি দল শিরশ্ছেদের স্থান থেকে প্রয়োজনীয় প্রমাণ সংগ্রহের পর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। রিয়াজের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে।”

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, রিয়াজ তার বোনের প্রেমের সম্পর্কের বিরোধিতা করে আসছিলেন। এ নিয়ে দুইজনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

About

Popular Links