Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে মমতার শোক প্রকাশ

তিনি বলেন, “বাংলাদেশে ভয়াবহ অগ্নিকান্ডের খবরে খুবই শোকাহত হলাম। নিহতদের পরিবারকে জানাই সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।”

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৩ এএম

রাজধানীর পুরান ঢাকার চকবাজারে একটি রাসায়নিক গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৭০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শোক প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে এক টুইট বার্তায়  শোক প্রকাশ করেন তিনি।তিনি বলেন, “বাংলাদেশে ভয়াবহ অগ্নিকান্ডের খবরে খুবই শোকাহত হলাম। নিহতদের পরিবারকে জানাই সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।”

প্রসঙ্গত, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্র জানায়, তবে আগুন নিয়ন্ত্রণে আনা গেলেও অন্য ভবনগুলোতেও ছড়িয়ে পড়ায় আগুন পুরোপুরি নেভাতে সময় লাগবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের উপ পরিচালক(অপারেশন্স ও মেইনটিনেন্স)দিলিপ কুমার। আগুনকে সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে ৩১টি স্টেশন থেকে ৩৭টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে বলেও ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) রেজিস্ট্রার জানান, এ পর্যন্ত মোট ৫৬জন ঢামেকে চিকিৎসা নিয়েছেন। এছাড়াও মাত্রই আরো ৯জন হাসপাতালে ভর্তি হয়েছে বলেও তিনি জানান।  

এছাড়া আগুনে অসংখ্য হতাহতদের রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, মিটফোর্ড হাসাপতালসহ আশেপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন: রাজধানীর চকবাজারে আগুন, নিহত ৭০

আরো পড়ুন: কাদের: অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সবধরনের সহায়তা করবে সরকার



About

Popular Links